পিয়াজ সংকট সৃষ্টি করে কোটি কোটি টাকা হাতিয়েছে সরকার দলীয় সিন্ডিকেট-মির্জা ফখরুল

0

বং দুনিয়া ওয়েব ডেস্ক: পিয়াজ সংকট সৃষ্টি করে কোটি কোটি টাকা হাতিয়েছে সরকার দলীয় সিন্ডিকেট-বাংলাদেশের অন্যতম রাজনৈতিক দল বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেন। গত ৩ ডিসেম্বর নয়াপল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে একথা বলেন। মির্জা ফখরুলের সাথে উপস্থিত ছিলেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. আব্দুল মঈন খান, গয়েশ্বর চন্দ্র রায়, আমির খসরু মাহমুদ চৌধুরী, প্রচার সম্পাদক শহিদ উদ্দিন চৌধুরী এ্যনী, স্বেচ্ছাসেবক বিষয়ক সম্পাদক মির সরাফত আলী সপু, সহ সাংগঠনিক সম্পাদক আবদুস সালাম আজাদ প্রমুখ।

সংবাদ সম্মেলনে মির্জা ফখরুল আরো বলেন বাজারে দ্রব্যমূল্য নিয়ন্ত্রনের দায়িত্ব সরকারের, কে কি খাবে তা নির্ধারন করা সরকারের দায়িত্ব নয়। তিনি একই সাথে দেশে নিত্য পণ্যের বাজার নিয়ন্ত্রন করতে না পারায় সরকারের উপর দেশবাসীর হতাশার কথা বলেন। তিনি মনে করেন সরকারের লাগাতর দখদারিত্ব, দলীয় স্বার্থে অর্থনীতি ও রাজনীতি নিয়ন্ত্রন করতে পারছে না। তিনি একই সাথে বলেন ভোটারবিহীন সরকার ব্যবসায়ীদের সিন্ডিকেট ভাংতে না পারলে নিত্যপণ্যের বাজার নিয়ন্ত্রন করতে পারবে না। সংবাদ সম্মেলনে মির্জা ফখরুল বর্তমান সরকারকে স্বৈরাচারী সরকার আখ্যা করে বলেন দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে অন্যায় ভাবে কারাবন্দি করে রাখা হয়েছে।

প্রসঙ্গত গত বেশ কিছুদিন ধরে বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়া কারাবন্দী রয়েছেন। কয়েকটি মামলায় তিনি কারাবন্দী থাকলেও তার দলের পক্ষ থেকে তেমন কোন জোরদার আন্দোলন গড়ে উঠেনি। একই সাথে বেগম খালেদা জিয়ার ছেলে দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান দীর্ঘদিন বিদেশে থাকায় দলের কার্যক্রম মূলত অফিস ভিত্তিক হয়ে উঠেছে। বিভিন্ন সময়ে বিভিন্ন বিষয়ে দলের থেকে সংবাদ সম্মেলন ও আন্দোলনের হুমকি দেওয়া হয়ে থাকে।

আপনি এটাও পছন্দ করতে পারেন
মন্তব্য
Loading...