সময়ের সাথে হাত মিলিয়ে

Advertisement

গুগলে নগ্ন ছবির সার্চ, কিম কোমায় যাবার পর বোন কিম ইয়ো হয়ে উঠতে পারেন বিশ্বের ত্রাস !

0

বং দুনিয়া ওয়েব ডেস্কঃ উত্তর কোরিয়ার সর্বেসর্বা কিম জং উন কোমায় রয়েছেন এবং তাঁর অবর্তমানে দায়িত্ব নিয়েছেন তাঁর বোন কিম ইয়ো জং । কিন্তু এতেই অশনি সংকেত দেখতে পাচ্ছেন আন্তর্জাতিক মহল । ধারনা করা হচ্ছে কিম জং উনের চেয়েও ভয়ঙ্কর তার বোন । ফলে আগামি দিনে তাঁর নেতৃত্বে উত্তর কোরিয়া আরও বেপরোয়া হয়ে উঠতে পারে । ইতিমধ্যে গুগলে কিম ইয়ো জং এর ছবি বিশেষ করে নগ্ন (Nude) ছবির সার্চ শুরু হয়েছে ব্যাপকভাবে ।

উত্তর কোরিয়ার ইতিহাসে কোন মহিলা রাজনীতিবিদের বা নেত্রীর আধিপত্য আগে দেখা যায়নি । কিন্তু এবার কানাঘুষো চলছে কোমায় থাকার কারনে কিম জং উন তাঁর বোন কিম ইয়ো জং কে সাময়িকভাবে উত্তর কোরিয়ার সর্বেসর্বা করা হচ্ছে । রিপোর্টের সত্যতা যাচাই করা না হলেও যদি এটি সত্যি হয় তাহলে  এই কিম ইয়ো জং হতে পারেন উত্তর কোরিয়ার প্রথম মহিলা প্রশাসক।

কিম ইয়ো জং

শোনা যায় উত্তর কোরিয়ার বর্তমান প্রশাসক কিম জং উনের বাবা নাকি প্রথম থেকেই মনে করতেন তাঁর মেয়েরাই ছেলেদের থেকে বেশি বুদ্ধিমতী। কিন্তু প্রথা মেনে ছেলেকেই উত্তরাধিকারী করেন। অবশেষে এক দশক বাদে সম্ভবত কিমের বাবা দ্বিতীয় কিম জং উনের প্রিয় সন্তান কিম ইয়ো জং ক্ষমতা পেতে চলেছেন উত্তর কোরিয়ায়। আর কিম ইয়ো জং এর আগেও নিজের ক্ষমতা দেখিয়েছেন ।

কিম ইয়ো জং

অনেকেই ধারনা করেন গত জুনে উত্তর ও দক্ষিণ কোরিয়ার মধ্যে প্রতীকি লিয়াজোঁ অফিস বোমায় উড়িয়ে দেওয়ার পিছনে নাকি কিম ইয়ো জং এর হাত ছিল। আর তার পিছনে এই বার্তাই স্পষ্ট, তিনি কতটা কঠিন হতে পারেন। তবে মহিলা হিসাবে কিম ইয়ো জং এর দায়িত্ব প্রাপ্তিকে  কার্যত একটা বিপ্লব বলা যেতে পারে।আর যদি দায়িত্ব পান, তাহলে ধারনা কিম ইয়ো জং তাঁর দাদার থেকেও ভয়ঙ্কর হতে পারেন।

কিম ইয়ো জং

উত্তর কোরিয়ায় মহিলাদের দাপট সেভাবে প্রকট হয়ে ওঠেনি কোনদিন । যদিও কিম ইয়ো জং ক্ষমতায় আসার আগে থেকেই নিজের দাপট প্রমাণ করেছেন। তবে তা সত্বেও তিনি যে মহিলা, সেটাই বোধ হয় বেশি করে প্রকট হয়ে উঠছে। আর মহিলারা যতই দাপুটে হন না কেন, যতই পুরুষের থেকেও বেশি পরাক্রমশালী হন, তবুও এখনও মহিলাদের সেক্সিজমের স্বীকার হতে হয়। আর সেটাই আরও একবার প্রকট হয়ে উঠল। এখনও রূপের বিচার চলে বিশ্বের তাবড় মহিলা রাজনীতিকদের।

বিশ্বের সেরা এবং তাবড় মহিলা রাজনীতিকদের দলে নাম লেখাতে চলেছেন কিম ইয়ো জং। আর সেই খবর নিয়ে চর্চা শুরু হতেই গুগলে খোঁজ শুরু হয়েছে তাঁর নগ্ন ছবি। গত ২৪ ঘণ্টায় গুগল ট্রেন্ডসে উঠে এসেছে “Kim Yo Jong Nude” কিংবা “hot pics”.  তবে সবথেকে বড় বিষয়, উত্তর কোরিয়ার মত দেশে সাধারণত মহিলাদের ঘরেই রাখা হয়। তাঁরা সংসার সামলান। তাই কিম ইয়ো জং-এর দায়িত্ব প্রাপ্তি রীতিমত ব্যতিক্রমী।

মন্তব্য
Loading...