এবার ভারতে ফ্রি ওয়াইফাই ব্যবস্থা বন্ধ করতে চলেছে গুগুল

বর্তমানে যেহেতু নেট প্যাকের দাম সাধারণ মানুষের আয়ত্তের মধ্যে তাই বিভিন্ন জায়গায় যেসমস্ত ফ্রি ওয়াইফাই পরিষেবা রয়েছে তা বন্ধ করে দেবে গুগুল কর্তৃপক্ষ

0

বং দুনিয়া ওয়েব ডেস্কঃ-বর্তমান যুগে মোবাইলের ব্যবহার ছাড়া মানুষের জীবন অচল। সকলেই ব্যস্ত সময় কাটিয়ে বাকি সময় মোবাইলে মুখ গুজে পরে থাকি। এছাড়াও যেখানেই যাই আমরা ফ্রি ওয়াইফাই খুঁজি। বড় বড় কোম্পানি বা ইন্সটিটিউট এবং বিভিন্ন রেলষ্টেশনে ফ্রি ওয়াইফাই থাকে। যেখানে অনেক মানুষকে দাঁড়িয়ে ইন্টারনেট ব্যবহার করতে দেখা যায়।

কিন্তু সম্প্রতি জানা গেল যে, ভারতে ফ্রি ওয়াইফাই ব্যবস্থা বন্ধ করে দেবে গুগুল কর্তৃপক্ষ। গত ১৭ই ফেব্রুয়ারি নাগাদ গুগুল থেকে একটি বার্তা জানানো হয়। যেখানে বলা হয় যে, এই মুহূর্তে ভারতের প্রায় ৫৫০০ টি রেলস্টেশনে ফ্রি ওয়াইফাই ব্যবস্থা আছে যার দ্বারা বহু মানুষ উপকৃত হয়েছেন। এর আগেও যখন নেট প্যাকের দাম অনেক বেশী ছিল যা সাধারণ মানুষের সাধ্যের বাইরে ছিল সেই সময়ে সাধারণ মানুষের কথা ভেবেই এই ফ্রি ওয়াইফাই ব্যবস্থা চালু করা হয়েছিল। কিন্তু বর্তমানে যেহেতু নেট প্যাকের দাম সাধারণ মানুষের আয়ত্তের মধ্যে তাই বিভিন্ন জায়গায় যেসমস্ত ফ্রি ওয়াইফাই পরিষেবা রয়েছে তা বন্ধ করে দেবে গুগুল কর্তৃপক্ষ।

এখন থেকে আর ফ্রি ওয়াইফাই ব্যবস্থার সুযোগ আর দেওয়া হবেনা এবং খুব শীঘ্রই এই সিদ্ধান্ত বাস্তবায়িত করা হবে।

আপনি এটাও পছন্দ করতে পারেন
মন্তব্য
Loading...