ব্যাংক এর লকার থেকে গয়না বদল! অভিযুক্ত ৩ ব্যাংক কর্মী

0

বং দুনিয়া ওয়েব ডেস্ক: স্থানীয় একটি কো-অপারেটিভ ব্যাংকে সোনার অলংকার বন্ধক রেখে টাকা ধার নিয়েছিলেন নয়দা’র এক বাসিন্দা। এরপর যখন ওই ব্যাক্তি ধার নেওয়া সমস্ত টাকা পরিশোধ করে দেন, তখন ব্যাংক থেকে তার হাতে নকল অলংকার ফিরিয়ে দেওয়া হয়। প্রথমে ব্যাক্তি বুঝতে পারেনি, কিন্তু পরে পরীক্ষা করে দেখা যায় যে ব্যক্তিকে ফেরত দেওয়া অলংকার’গুলি আসল সোনা দিয়ে তৈরি নয়। এরপর স্থানীয় পুলিশ থানা’য় ব্যাংক-এর নামে অভিযোগ জানান ওই ব্যক্তি। পুলিশ এসে সমস্ত বিষয়টি খতিয়ে দেখছে। অভিযুক্ত ব্যাংক এর তিন কর্মী।

এপ্রসঙ্গে নয়ডার সহকারী পুলিশ কমিশনার বিনীত জয়সওয়াল বলেছেন, “নয়ডার সেক্টর ২৭-এ অবস্থিত শিবালিক মার্কেন্টাইল কো-অপারেটিভ ব্যাংক লিমিটেড-এর শাখা প্রধানের তরফে একটি লিখিত অভিযোগ পাই। জানানো হয়েছে, গ্রাহকের বন্ধক রাখা এক কেজি সোনা সরিয়ে ফেলে তার জায়গায় নকল গয়না রাখার পিছনে তিন ব্যাংক কর্মীর হাত রয়েছে।”

সূত্র থেকে জানা যায়, ব্যাংকে গয়না বন্ধক রাখার সময় একটি সিল করা প্যাকেটে করে সেগুলি ব্যাংকে জমা করেছিলেন উক্ত ব্যক্তি। তারপর ব্যাংক কতৃপক্ষের তরফ থেকে প্যাকেট সমেত সেগুলিকে লকারে রেখে দেওয়া হয়। এরপর যখন ওই ব্যক্তি ধার নেওয়া সমস্ত টাকা পরিশোধ করে দেন, নিয়ম মতো ব্যাংক থেকে সিল করা গয়নার প্যাকেটটি তার হাতে ফিরিয়ে দেওয়া হয়। ব্যক্তির প্রথমেই সন্দেহ হয়েছিলো যে প্যাকেটটি হয়তো আগে খোলা হয়েছে। আর তার সন্দেহই সত্যি প্রমাণিত হল। পরীক্ষা করে দেখা গেলো, প্যাকেট এর মধ্যে থাকা সমস্ত গয়না নকল।

আপনি এটাও পছন্দ করতে পারেন
মন্তব্য
Loading...