Ultimate magazine theme for WordPress.

পুজোর আগেই খুশির খবর; বৃহস্পতিবারই বাজারে আসছে জিও ফাইবার

0

বং দুনিয়া ওয়েব ডেস্ক: অনেক দিনের প্রতীক্ষার অবসান হতে চলেছে আজ । আজ, বৃহস্পতিবারই দেশ জুড়ে চালু হতে চলেছে জিও ফাইবার। রিলায়েন্সের সংস্থার কর্ণধার মুকেশ অম্বানি জিও ফাইবার সংক্রান্ত সব ঘোষণা আগেই করেছিলেন । একনজরে দেখে নেওয়া যাক কিভাবে এই সুবিধা আমরা পেতে পারি –

রিলায়েন্সের জিও ফাইবার সুবিধা গ্রহণ করার জন্য আগ্রহী গ্রাহকদের জিও-র ওয়েবসাইটে যেতে হবে। জিও-র ওয়েবসাইটে  100Mbps আর 1Gbps- দুটি অফার পাওয়া যাবে।  এখানে গ্রাহকদের ২৫০০ টাকা জমা দিতে হবে ।

আজ থেকে জিও ফাইবার রেজিস্ট্রেশান চালু হয়ে গিয়েছে, তাই জিও ফাইবারের জন্য ওয়েবসাইটে গিয়ে আবেদন করা যাবে। ওয়েব সাইটে আবেদন করার সময়  যে ঠিকানায় কানেকশ নিতে হবে, সেই ঠিকানা দিতে হবে ।  এছাড়ানির্দিষ্ট জায়গায় নাম, ফোন নম্বর দিতে হবে । আবেদন করার পর আবেদনকারীর ফোনে একটি OTP আসবে। আর এবার এখানে এই নম্বর দেওয়ার পরে বাকি যে স্টেপ ফলো করতে বলা হবে সেই সহজ স্টেপ গুলি ফলো করতে হবে। আর এরপর জিওর তরফ থেকে একটি ফোন আসবে।

অনলাইনে আবেদন করার সময় আবেদনকারীকে আধার কার্ড বা অন্য কোনও আইডি প্রমাণপত্র দিতে হবে । সেখানে প্যান কার্ড, ভোটার কার্ড বা পাসপোর্টের ডিটেল দিতে হবে। সবকাজ সঠিক ভাবে মেটার পরে  জিও ফাইবার-এর লোকাল অফিস থেকে ইন্সটেলেশানের জন্য একজন আপনার দেওয়া ঠিকানায় পৌঁছে যাবেন। আর এটি ইন্সটল হওয়ার পরে দু ঘন্টায় অ্যাক্টিভ হয়ে যাবে।

মন্তব্য
Loading...