বাংলাদেশে চিত্রনায়ক-নায়িকাদের হুমকি থানায় জিডি

0

বং দুনিয়া ওয়েব ডেস্ক: বাংলাদেশের প্রখ্যাত ৪০ জন তারকাশিল্পী জীবন নাশের হুমকি দেয় জুবাইর নামের লন্ডন প্রবাসী এক ব্যক্তি। লন্ডনে একটি সাংস্কৃতি অনুষ্ঠানের আয়োজনের কথা বলে এ সব শিল্পীদের পাসপোর্ট ও জাতীয় পরিচয়পত্রের কপি নেয়। এরপর থেকে এ হুমকি দিতে থাকে এ বিষয় চিত্রনায়ক নায়িকারা অস্বস্তিতে আছেন। সকল চিত্রনায়ক নায়িকাদের পক্ষ থেকে গীতিকবি কবির বকুল গুলশান থানায় সাধারণ ডায়রী করেন।

এক ব্রিটিশ ব্যক্তির ফোন নম্বর থেকে এ সকল শিল্পীদের মোবাইলে হুমকি দিয়েছেন। হুমকি প্রদান করা জুবাইর দাবি করেন, বাংলাদেশের একজন অভিনেত্রী এবং ওই অভিনেত্রীর ভাই তার সঙ্গে প্রতারণা করে সাড়ে তিন কোটি টাকা নিয়েছেন। সেই টাকা ফেরত না পাওয়া পর্যন্ত কোনো শিল্পীকে দেশের বাইরে গিয়ে গান করতে দেবেন না বলে হুমকি দিয়েছেন তিনি। দিয়েছেন প্রাণনাশের হুমকিও।

গীতিকবি কবির বকুল এ প্রসঙ্গে বলেন, ‘সব শিল্পীর পক্ষ থেকে আমি জিডি করেছি। জিডি করার পরও বিভিন্নভাবে তাদের হুমকি দেওয়া হচ্ছে। আইনের মাধ্যমে এর সুন্দর একটা সমাধান হোক।’

যে সকল চিত্রনায়ক নায়িকারা হুমকি পেয়েছেন তাদের মধ্যে অন্যতম কণ্ঠশিল্পী ফাহমিদা নবী, চিত্রনায়ক ফেরদৌস, পূর্ণিমা, সঙ্গীতশিল্পী আগুন, দিলশাদ নাহার কণা, দিনাত জাহান মুন্নী, আঁখি আলমগীর, ইমরান, সোহানা সাবা কবির বকুল।

আপনি এটাও পছন্দ করতে পারেন
মন্তব্য
Loading...