সময়ের সাথে হাত মিলিয়ে

Advertisement

‘ধোনির জন্যই বিশ্বকাপে সেঞ্চুরি করতে পারিনি’, মন্তব্য করলেন গৌতম গম্ভীর

0

বং দুনিয়া ওয়েব ডেস্কঃ- ‘ধোনির জন্য বিশ্বকাপে সেঞ্চুরি করতে পারিনি’ এমনই মন্তব্য করলেন গৌতম গম্ভীর। ভারতীয় ক্রিকেট দলের একজন ওপেনিং ব্যাটসম্যান ছিলেন গৌতম গম্ভীর। ২০১১ সালে ভারত বিশ্বকাপ জিতেছিল।  বিশ্বকাপ ফাইনালে মাত্র ৩ রানের জন্য বিশ্বকাপে সেঞ্চুরি করতে পারেননি গৌতম গম্ভীর।

বিশ্বকাপে সেঞ্চুরি করতে না পারার ক্ষোভ এতদিন ধরে মনে পুষে রেখেছিলেন তিনি। কিন্তু সম্প্রতি এই ক্ষোভ সবার সামনে প্রকাশ করলেন তিনি। বললেন, প্রাক্তন অধিনায়ক মহেন্দ্র সিং ধোনির জন্যই তিনি সেঞ্চুরি করতে পারেননি। ২০১১ সালের বিশ্বকাপে তার রান ছিল ৯৭ এবং ধোনির রান ছিল ৯১। ৩ রানের জন্য সেঞ্চুরি না করতে পেরে গম্ভীর সম্পূর্ণ দায় চাপালেন ধোনির ওপরে।

তিনি বলেছেন, ‘আপনাকে আজ আমি সত্যি বললে আপনার জন্য আমারও খারাপ লাগবে। কারণ সারা জীবন আপনি দলের জন্য অনেক পরিশ্রম করেছেন, যেখানে আমার স্বপ্ন ছিল দেশের হয়ে বিশ্বকাপ জেতা। আমি দুইবার বিশ্বকাপ খেলেছি যার মধ্যে দুটিতেই আমার রান সবচেয়ে বেশি ছিল। কিন্তু ঐদিন বিশ্বকাপে ৯৭ রান করার পর আপনিই আমাকে বলে দিয়েছিলেন যে আগে সেঞ্চুরি পূরণ করে নাও। যে কারণে আমি রান আউট হই এবং সেঞ্চুরি পূরণ করতে পারিনি। কিন্তু আপনি এই কথা বলার আগে আমি সেঞ্চুরি নিয়ে ভাবিনি। আপনি বলার পর আমি সেঞ্চুরি করার লক্ষ্যে ব্যাটিং করে আউট হই। যদি এটা না করতাম তবে আমি সেঞ্চুরি করতে পারতাম। এই বিষয় নিয়ে এখনও সবাই আমাকে প্রশ্ন করে যে ঐ তিন রান করতে না পারার জন্য আমি আফসোস করি কিনা’।

মন্তব্য
Loading...