সময়ের সাথে হাত মিলিয়ে

Advertisement

হাসপাতাল থেকে সোজা ক্রিকেট মাঠে, প্রফেশনাল কথাটার মানে বোঝালেন নুসরাত

0

বং দুনিয়া ওয়েব ডেস্কঃ তিনি শুধু সুন্দরী অভিনেত্রী নন একজন দায়িত্ববান সাংসদও বটে। সেটাই আবার প্রমাণ করলেন অভিনেত্রী সাংসদ নুসরাত জাহান।হাসপাতাল থেকে সোজা ক্রিকেট মাঠে, প্রফেশনাল কথাটার মানে বোঝালেন নুসরাত জাহান।

অভিনয় জীবনে পা রাখার সময় থেকেই তিনি দর্শকদের মনে জায়গা করে নেন। তারপর তাঁর জীবনে শুরু হয় এরেকটি খুব গুরুত্বপূর্ণ অধ্যায় এবং সেটি হল সাংসদ হবার অধ্যায়। বসিরহাট কেন্দ্র থেকে তৃণমূল কংগ্রেসের হয়ে লড়ে তিনি বিপুল ভোটে জয়ী হয়ে আসেন এবং এসেই দেশের একজন জনপ্রিয় সাংসদে পরিণত হন। তাঁর কথা এবং কাজ জয় করে নেয় অসংখ্য মানুষের মন। শুধু কাজকেই নয় নুসরাতের জীবনে সমান গুরুত্ব রাখে তাঁর পরিবার। তাই বিয়ের পর তাঁর স্বামী এবং পরিবারকেও সমান গুরুত্ব দিয়েছেন তিনি। তাঁর প্রতিটা পদক্ষেপই যেন হয়ে যায় ব্রেকিং নিউজ। কিছুদিন আগেই তিনি তাঁর স্বামীর বার্থডে পার্টিতে হঠাৎ করে অসুস্থ হয়ে পড়েন এবং হাসপাতালে ভর্তি হন। সেই খবরও হয়ে গেছিল ব্রেকিং নিউজ। শুধু তাঁর ফ্যানেরা নয় রাজ্যবাসী হয়ে পড়েছিল উদ্বিগ্ন। কিন্তু সুস্থ হয়ে ফিরেই তিনি আবার ঝাঁপিয়ে পড়েন নিজের কাজে। বসিরহাটে গিয়ে বুলবুল ক্ষতিগ্রস্থদের সাথে দেখাও করেন। আবার ইডেনে ভারত বাংলাদেশ ঐতিহাসিক গোলাপি বল ম্যাচে উপস্থিত হন স্বামী নিখিল জৈনের সাথে। সেখানে শুধু সাংসদ বা অভিনেত্রী নন একজন ক্রিকেট ফ্যান হিসেবে পাওয়া যায় তাঁকে। ছবি তোলেন খেলার জগতের মহারথীদের সাথে।

বারবারই তিনি মুগ্ধ করেছেন সবাইকে তাঁর কাজের প্রতি ডেডিকেশানের মাধ্যমে। বারবার তিনি দেখিয়েছেন কাজ তাঁর কাছে সবার আগে। তা সে বিয়ের পর পরই সাংসদে শপথ গ্রহণে পৌঁছনো হোক কিংবা হাসপাতাল থেকে ফিরে ইডেনে নিজের কমিটমেন্ট রক্ষা করাই হোক বারবার নুসরাত প্রমাণ করেছেন তিনি সবার থেকে আলাদা।

মন্তব্য
Loading...