চেন্নাই এর রাস্তায় ছদ্মবেশে ঘুরছেন অস্ট্রেলিয়ার সাবেক ক্রিকেটার

0

বং দুনিয়া ওয়েব ডেস্ক: সম্প্রতি মহানগরী চেন্নাই এর রাস্তায় পায়ে হেঁটে চলাচল করতে দেখা গেলো অস্ট্রেলিয়ার সাবেক ক্রিকেটার ম্যাথু হেইডেন’কে। দেখা গেলো বললে ভুল হবে কারণ পথচলতি সাধারণ মানুষ কেউ চিনতেই পারেননি তাঁকে। লুঙ্গি পড়ে, মুখে দাড়ি এবং মাথায় টুপি খাটিয়ে চেন্নাই এর বাজারে ছদ্মবেশে ঘুরে বেড়াচ্ছিল সে। শুধু তাই নয়, দর-দাম করে বাজার থেকে ২০০ টাকার একটি ঘড়ি ১৮০ টাকায় কেনেন তিনি।

অস্ট্রেলিয়ার ক্রিকেটার ম্যাথু হেইডেন’কে আমরা সকলেই চিনি। ক্রিকেটকে বিদায় জানালেও মাঠের সঙ্গে এখনও সম্পর্ক রেখে চলেছে ম্যাথু। দীর্ঘ ১৫ বছর সক্রিয়ভাবে খেলার শেষে ধারাভাষ্যকার হিসেবে নাম লিখিয়েছেন অস্ট্রেলিয়ার সাবেক এই ক্রিকেটার। আন্তর্জাতিক ক্রিকেটের পাশাপাশি লম্বা সময় ধরে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের ধারাভাষ্যকার হিসেবেও কাজ করছেন তিনি। এমনকি আইপিএলের দ্বাদশ আসরেও নিয়মিত ধারাভাষ্য কক্ষে দেখা যাচ্ছে হেইডেনকে।

এই দিন চেন্নাই এর বাজারে ছদ্মবেশে ঘোরার সময় সামাজিক গণমাধ্যমে নিজের ছবি পোস্ট করে ম্যাথু লিখেছেন “টি নগরের মলে কেনাকাটা করছি।”

কিছুক্ষণ পরে নিজেই আসল কারণ খোলসা করেন তিনি। তিনি জানান, “ওয়ার্ন আমায় চ্যালেঞ্জ করেছিল। ১০০০ টাকার মধ্যে একাধিক জিনিস কেনার। এজন্য ছদ্মবেশ ধারণ করে বাজারে চলে গিয়েছিলাম। সেখান থেকে লুঙ্গি, জামা ছাড়াও ঘড়ি কিনেছি।”

এই সমস্ত বিষয়টি ম্যাথু ছাড়া চেন্নাই এর একজন সাধারণ যুবক জানতো, যাকে নিয়ে এই দিন বাজারে গিয়েছিল ম্যাথু। তাঁর সঙ্গে থাকার কারণে ছেলেটিকে ১০০ টাকা বকসিস দেন তিনি। তিনি বলেন, “ছেলেটাকে ১০০ টাকা দিয়েছি। গর্বের সঙ্গে বলতে পারি চ্যালেঞ্জটা আমি জিতে গেছি।”

আপনি এটাও পছন্দ করতে পারেন
মন্তব্য
Loading...