প্রবাসী মহিলাকে ধর্ষণ করা হল রাজধানী দিল্লি’র রাস্তায়

0

বং দুনিয়া ওয়েব ডেস্ক: আবারও ধর্ষণের মতো নির্লজ্জ ঘটনা ঘটে গেলো রাজধানী দিল্লি’র বুকে। আর এবারের শিকার ভারতে আগত উজবেকিস্তানের এক প্রবাসী মহিলা।

এর আগে দিল্লি’তে ঘটে যাওয়া নির্ভ‌য়া ধর্ষণকাণ্ডকে ঘিরে ভয়ঙ্কর পরিস্থিতির সৃষ্টি হয়েছিল সারা ভারত জুড়ে। তার পরেও এবারে প্রবাসী মহিলার ধর্ষণের ফলে কালিমালিপ্ত হল রাজধানী দিল্লি’র মুখ। সংবাদসূত্র থেকে জানা যাচ্ছে যে, প্রায় মাস দুয়েক আগে ভারতে আসেন ওই উজবেক মহিলা। এরপর সম্প্রতি আকস্মিকভাবে একদিন রাতের বেলা রাজধানীর রাস্তায় চলন্ত গাড়িতে গণধর্ষণ করা হল তাকে।

জানা যাচ্ছে যে, সামাজিক গণমাধ্যমে ভারতের দিল্লির এক স্ক্র্যাপ ডিলারের সঙ্গে আলাপ হয়েছিল ওই বিদেশিনীর। সেই ব্যক্তিই দেখা করার নাম করে তার দুই বন্ধুর সঙ্গে মিলিত হয়ে গত শনিবার ধর্ষণ করে মহিলাকে।

৩১ বছর বয়েসের ওই প্রবাসী মহিলা পুলিশের কাছে জানায় যে, গত শনিবার তাঁকে ফোন করে দেখা করতে বলে ওই ব্যবসায়ী। এরপর দক্ষিণ দিল্লির মাসুদপুর থেকে তাঁকে গাড়িতে তুলে নেওয়া হয়।

মহিলা গাড়িতে উঠে থেকেই দেখতে পেয়েছিলো ওই ব্যবসায়ী’র বন্ধুদেরকে। সেই সময় গাড়ির মধ্যেই তাকে ধর্ষণ করা হয় বলে অভিযোগ করেছেন তিনি। এছাড়াও, গুরুগ্রামের একটি ফ্ল্যাটে নিয়ে গিয়ে সবাই মিলে ফের গণধর্ষণ এবং নৃশংস ভাবে মারধর করে মহিলাকে।

এরপর মহিলার বেশ কিছু বন্ধু মিলে তাকে এইমস-এ ভর্তি করে। তিনি জানান যে, ধর্ষণের পর তাকে নিজের বাসস্থানের কাছে ফেলে দিয়ে পালিয়েছিলো ওই ব্যবসায়ী এবং তার বন্ধুরা। পরে পুলিশের কাছে অভিযোগ দায়ের করেন মহিলা। পুলিশ বর্তমানে ওই তিন ধর্ষককে খুঁজতে ব্যস্ত।

আপনি এটাও পছন্দ করতে পারেন
মন্তব্য
Loading...