করোনা আতঙ্কে বাতিল হল একাধিক রুটের ট্রেন

আগামী ২০ শে মার্চ থেকে শুরু করে এপ্রিল মাস পর্যন্ত বেশ কয়েকটি রুটের ট্রেন বাতিল করা হয়েছে। বাতিল থাকবে সাঁতরাগাছি-চেন্নাই সেন্ট্রাল সুবিধা স্পেশাল ট্রেন। ২১ শে মার্চ থেকে ২৮ শে মার্চ পর্যন্ত বাতিল এই রুটের ডাউন ট্রেন গুলি।

0

বং দুনিয়া ওয়েব ডেস্কঃ- আতঙ্কের নাম করোনা। সম্প্রতি কলকাতায় ইতালি ফেরত এক যুবকের দেহে ঘটেছে করোনা সংক্রমণ। বন্ধ সমস্ত স্কুল, কলেজ, শিক্ষা প্রতিষ্ঠান, শপিং মল। বন্ধ বাংলা সিরিয়ালের শুটিং, সিনেমা হলও। এরই মাঝে ভারতীয় রেল মন্ত্রক এক গুরুত্বপূর্ণ ঘোষণা করল। এই ঘোষণা অনুযায়ী আগামী ২০ শে মার্চ থেকে শুরু করে এপ্রিল মাস পর্যন্ত বেশ কয়েকটি রুটের ট্রেন বাতিল করা হয়েছে।

এর কারণ করোনা। কলকাতাতেও থাবা বসিয়ে ফেলেছে করোনা। আগামী দিনে এই ভাইরাস কি রূপ ধারণ করবে তা নিয়ে আতঙ্কিত সকলে। সবরকম ভাবে সতর্কতা অবলম্বন করে এই ভাইরাসের মোকাবিলায় নেমেছে ভারত। তবু শেষ রক্ষা হচ্ছেনা। বেড়েই চলেছে আক্রান্তের সংখ্যা। সর্ব শেষ রিপোর্ট অনুযায়ী ভারতে এই মুহূর্তে করোনা আক্রান্তের সংখ্যা ১৪০ জন। গতকাল যা ছিল ১২৫এ।

সাধারণ মানুষের স্বাস্থ্যের কথা মাথায় রেখেই আগামী ২০ শে মার্চ থেকে ৩১ শে মার্চ পর্যন্ত হাওড়া-মুম্বই গামী দুরন্ত এক্সপ্রেস বাতিল করা হয়েছে।২০ শে মার্চ থেকে ৩১ শে মার্চ পর্যন্ত দিঘা-হাওড়া এসি এক্সপ্রেস ও ২০ শে মার্চ থেকে ৩১ শে মার্চ পর্যন্ত টাটানগর-রাঁচি এক্সপ্রেস,  ২৫ শে মার্চ থেকে ১ লা এপ্রিল পর্যন্ত বাতিল হয়েছে মুম্বই-হাওড়া দুরন্ত এক্সপ্রেসও। ২০শে মার্চ থেকে ২৭ শে মার্চ পর্যন্ত বাতিল থাকবে সাঁতরাগাছি-চেন্নাই সেন্ট্রাল সুবিধা স্পেশাল ট্রেন। ২১ শে মার্চ থেকে ২৮ শে মার্চ পর্যন্ত বাতিল এই রুটের ডাউন ট্রেন গুলিও। ২০ থেকে ২৭ শে মার্চ পর্যন্ত বাতিল হয়েছে পুরী-সাঁতরাগাছি স্পেশাল। ২১ থেকে ২৮ শে মার্চ পর্যন্ত সাঁতরাগাছি-পুরী এক্সপ্রেস ও বাতিল করা হয়েছে।

আপনি এটাও পছন্দ করতে পারেন
মন্তব্য
Loading...

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More