বাগেরহাটে ওয়ালটনের ফ্রিজ কিনে ১০ লক্ষ টাকা পুরষ্কার পেলেন মৎস্য চাষী

0

বাগেরহাটের কচুয়ায় ওয়ালটনের ফ্রিজ কিনে ১০ লক্ষ টাকা পেয়েছেন মৎস্য চাষী মোঃ জাকির শেখ।বৃহস্পতিবার (৮ আগস্ট) দুপুরে জাকির হোসেনের কাছে এ টাকার চেক তুলে দেন বাংলাদেশ জাতীয় দলের ক্রিকেটার ও ওয়ালটনের ব্রান্ড এ্যাম্বাসেডর মেহেদী হাসান মিরাজ।

ওয়ালটনের কচুয়া শোরুমের সামনে চেক হস্তান্তরের সময় উপস্থিত ছিলেন, বিবিসির সাংবাদিক আহরার হোসেন, কচুয়া প্রেসক্লাবের সভাপতি খোন্দকার নিয়াজ ইকবাল,

ওয়ালটনের বিভাগীয় পরিচালক মিলটন আহমেদ, সহকারি পরিচালক নাজমুল হোসাইন, এরিয়া ম্যানেজার মেহেদী হাসান, ওয়ালটনের পরিবেশক সরদার ইলেক্ট্রনিক্সের সত্বাধিকারী এসএম এমদাদুল ইসলাম প্রমুখ।

দশ লক্ষ টাকা পাওয়া জাকির হোসেন বলেন, কচুয়ার ওয়ালটন শোরুম থেকে একটি ফ্রিজ ক্রয় করি। মোবাইল ম্যাসেজের মাধ্যমে দোকানদার ডিজিটালণ ক্যাম্পেইনে অংশগ্রহন করিয়ে দেয়। সাথে সাথে আমার মোবাইলে একটি ম্যাসেজ আসে আমি দশ লক্ষ টাকা পেয়েছি। প্রথমে বিশ্বাস হয়নি। পরে সবাই ম্যাসেজ দেখার পরে আমি বিশ্বাস করেছি।

তিনি আরও বলেন, দশ লক্ষ টাকা পেয়ে আমার খুব ভাল লাগছে। সারাজীবন অন্যের জায়গা লিচ নিয়ে মাছের চাষ করেছি।এ টাকা দিয়ে একটু জমি ক্রয় করতে চাই, যেখানে মাছ চাষ করব। এছাড়া যে ভ্যানে ফ্রিজ নিয়েছিলাম সেই ভ্যান মালিককে একটি ফ্রিজ ক্রয় করে দেওয়া আশা প্রকাশ করেন তিনি।

আপনি এটাও পছন্দ করতে পারেন
মন্তব্য
Loading...