আবহাওয়ার খবর; জেনে নিন কেমন যাবে নতুন বছর শুরুর সপ্তাহ

আবহাওয়ার খবরে আজ জানা যাচ্ছে যে আগামী দুদিন হতে পারে বৃষ্টিপাত এবং ঝঞ্ঝা কমে জেলে নামবে তাপমাত্রার পারদ। দার্জিলিং এবং সিকিমে হতে পারে তুষারপাত। weather forecast: there is a chance of rain in new year eve. darjeeling and sikkim may snowfall

0

বং দুনিয়া ওয়েব ডেস্কঃ আর কিছুক্ষণ বাদেই আসতে চলেছে নতুন বছর। আর এই নতুন বছরের শুরুতেই আবহাওয়া দফতর থেকে আবহাওয়ার খবরে বৃষ্টিপাতের আশঙ্কার কথা শোনা গেলো। আবহাওয়া দফতর থেকে জানানো হচ্ছে যে, বুধবার মানে বর্ষবরণের দিন কোলকাতা সহ বিভিন্ন এলাকায় হতে পারে বৃষ্টিপাত। তবে পশ্চিমের অনেক জেলাগুলতে শিলা বৃষ্টির কথা জানা গেছে।

বৃষ্টিপাতের কারণে তাপমাত্রা কিছুটা হেরফের হতে পারে বলে জানিয়েছে আবহাওয়া দফতর। বুধ এবং বৃহস্পতিবার মানে ১লা জানুয়ারী এবং তার পরদিন বিক্ষিপ্ত বৃষ্টিপাত হলেও শুক্রবার থেকে আসতে আসতে আকাশ পরিষ্কার হয়ে যাবে। ফলে তাপমাত্রার পারদ কমার সম্ভাবনার কথা জানিয়েছে আবহাওয়া দফতর।

অন্যদিকে আবহাওয়া দফতর থেকে আরও জানানো হয়েছে যে এই ঝঞ্ঝা কেটে গেলে দার্জিলিং এবং সিকিমে তাপমাত্রার পারদ অনেকটা কমবে এবং তুষারপাতও হতে পারে বলে জানিয়েছে আবহাওয়া দফতর।

আপনি এটাও পছন্দ করতে পারেন
মন্তব্য
Loading...