সময়ের সাথে হাত মিলিয়ে

Advertisement

সোনার দাম আবার কমে গেল, একনজরে আজকের সোনার দাম

0

বং দুনিয়া ওয়েব ডেস্কঃ সামনেই বিয়ের মরসুম। বিয়ের জন্য সবাই উদ্বিগ্ন সোনার দাম নিয়ে। সোনা কিনতে গেলে অবশ্যই জানা দরকার সোনার দাম। তাই দেরি না করে আসুন, জেনে নিন একনজরে আজকের সোনার দাম।

এই মুহূর্তে শহর কলকাতায় ২২ ক্যারেট হিসাবে ১ গ্রাম সোনার দাম ৩৭৩৫ টাকা। যেখানে গতকাল এর দাম ছিল ৩৭৩৯ টাকা। অর্থাৎ কালকের চেয়ে আজকের ২২ ক্যারেট হিসাবে ১ গ্রাম সোনার দাম কমেছে ৯ টাকা। ২২ ক্যারেট হিসাবে ৮ গ্রাম সোনার দাম আজ ২৯,৮৮০ টাকা। গতকাল ছিল ২৯, ৯১২ টাকা অর্থাৎ গতকালের চেয়ে আজ অনেকটাই কমেছে দাম। ২২ ক্যারেট হিসাবে ১০ গ্রাম সোনার দাম আজ ৩৭, ৩৫০ টাকা, গতকাল ছিল ৩৭, ৩৯০ টাকা। গতকালের চেয়ে আজ দাম কমেছে ৪০ টাকা। একই ক্যারেটে ১০০ গ্রাম সোনার দাম আজ কমে দাঁড়িয়েছে ৩, ৮৭, ৫০০ টাকায়। গতকাল যার দাম ছিল ৩, ৮৭, ৯০০ টাকা।

অপরদিকে, ২৪ ক্যারেট হিসেবে ১ গ্রাম সোনার মূল্য আজ ৩৮৭৫ টাকা, যা গতকাল ছিল ৩৮৭৯ টাকা। ২৪ ক্যারেট হিসাবে ৮ গ্রাম সোনার মূল্য আছে ৩১, ০০০ টাকা, গতকাল দাম ছিল ৩১, ০৩২ টাকা। ২৪ ক্যারেট হিসাবে ১০ গ্রাম সোনার মূল্য আজ ৩৮, ৭৫০ টাকা কিন্তু গতকাল একই পরিমান সোনার দাম ছিল ৩৮, ৭৯০ টাকা। ১০০ গ্রাম সোনার দাম আজ ৩, ৮৭, ৫০০ টাকা যা গতকাল ছিল ৪০০ টাকা বেশি অর্থাৎ ৩, ৮৭, ৯০০ টাকা।

অতএব, গতকালের চেয়ে আজ সোনার দাম অনেকটাই কম আছে। যদি আপনি সোনা কিনবেন বলে ভেবে থাকেন তবে আজকের দিন আপনার জন্য আদর্শ।

মন্তব্য
Loading...