সময়ের সাথে হাত মিলিয়ে

Advertisement

জেনে নিন কীভাবে সহজ উপায়ে ফেসবুক থেকে অর্থ উপার্জন করবেন

0

বং দুনিয়া ওয়েব ডেস্কঃ- এই মুহূর্তে সবথেকে জনপ্রিয় সোশ্যাল অ্যাপ হল ফেসবুক। প্রতি ১০০ জন পিছু ৭০ জন ফেসবুক ব্যবহার করেন। কিন্তু কখনও কি কেউ জানতে পেরেছেন যে এই ফেসবুক থেকেই টাকা উপার্জন করা যায়? যদিও বা কেউ শুনে থাকেন হয়ত বেশিরভাগ মানুষই জানেন না যে কীভাবে এই উপার্জন করা সম্ভব। নিম্নে পরপর ধাপ গুলি বিস্তারিত ভাবে আলোচনা করা হল,

কিছুদিন আগে ‘ফেসবুক ভিউপয়েন্ট’ নামে একটি অ্যাপ বেরিয়েছে। এই অ্যাপ টি ফেসবুকের উন্নতি সাধনের জন্য ফেবুক কর্তৃপক্ষ থেকেই লঞ্চ করা হয়েছে।এই অ্যাপের মাধ্যমে আপনি যেকোনো কিছুর সার্ভে, রিসার্চ এবং বিভিন্ন টাস্কে অংশগ্রহণ করতে পারবেন। যার ফলে আপনি পাবেন স্যালারি। ঘরে বসে যারা ইনকাম করতে চান তদের জন্য এটি বিরাট মাপের সুখবর।

এক্ষেত্রে আপনাকে এই কাজ গুলি করে একটি নির্দিষ্ট অ্যামাউণ্টের পয়েন্ট সংগ্রহ করতে হবে। কত পয়েন্ট সংগ্রহ করতে হবে তা ফেসবুক থেকেই আপনাকে জানিয়ে দেওয়া হবে। এই পয়েন্ট সংগ্রহ করতে পারলেই আপনার পে-পল অ্যাকাউন্টে ঢুকবে টাকা। যখন আপনি আপনার ফেসবুক প্রোফাইলে লগ ইন করবেন তখন আপনার ই-মেইল এবং পাসওয়ার্ডের সাথে জানতে চাওয়া হবে ঠিকানা এবং জায়গার নামও। টাস্ক শুরুর আগে আপনাকে জানিয়ে দেওয়া হবে প্রোগ্রামের মাধ্যমে দেওয়া তথ্যগুলিকে আপনি কীভাবে ব্যবহার করতে পারবেন। তবে আপনার প্রোফাইলের সুরক্ষার জন্য এই অ্যাপটি কোনরকম ভাবেই থার্ড পার্টি অ্যাপকে দেওয়া হবেনা।

যদিও এই মুহূর্তে ভারতে এই অ্যাপটির ব্যবহার এখনও শুরু করা হয়নি। শুধুমাত্র মার্কিন যুক্তরাষ্ট্রের লোকেরাই এই অ্যাপটি ব্যবহার করতে পারছেন। তবে খুব শীঘ্রই এই অ্যাপ টি ভারত সহ অন্যান্য দেশে যেখানে ফেসবুক ব্যবহারকারীদের সংখ্যা অনেক সেসব দেশে চালু করা হবে।

মন্তব্য
Loading...