অবশেষে বড়দিনে সামনে আসলো “মহারাজ” দেব

0

বং দুনিয়া ওয়েব ডেস্কঃ দেব মানে শুধু যে টলিউড সুপারস্টার নয় তা তিনি বারে বারেই প্রমাণ করেছেন। সুপারস্টারের তকমা থেকে বেরিয়ে নিজেকে নিয়ে মানে সিনেমার চরিত্র নিয়ে বেশ অনেকদিন ধরেই দেব পরীক্ষা নিরীক্ষা পালিয়ে চলেছেন। নিজের চেনা তকমা থেকে বেরিয়ে এসে নিজেকে অভিনেতা হিসেবে তুলে ধরেছে। তার অনেকগুলো উদাহরণের মধ্যে কয়েকটি হল অ্যামাজন অভিযান, চাঁদের পাহাড়, কবীর, জুলফিকর, সাঁঝবাতি ইত্যাদি।

এবারেও তাঁর ব্যতিক্রম হলনা। তাঁর সব বয়সী ফ্যানেদের কথা মাথায় রেখে তিনি নিয়ে আসছেন একটি একদম ভিন্ন স্বাদের সিনেমা ” হবুচন্দ্র রাজা গবুচন্দ্র মন্ত্রী”। এই সিনেমার পরিচালনার দায়িত্বে আছে পরিচালক অনিকেত চট্টোপাধ্যায়। এই সিনেমাটির শুটিং হয়েছে দক্ষিণ ভারতে। এই ছবির একটি বড় চমক হল এই সিনেমার সেট ডিজাইনিং এর দায়িত্বে থাকতে চলেছেন “বাহুবলী” সিনেমার সেট ডিজাইনার।

এই ছবির ট্রেলার লঞ্চ হয়েছে অভিনেতার জন্মদিনের দিন। মানে ২৫শে ডিসেম্বর। প্রধান চরিত্রে অবশ্যই আছেন দেব। এছাড়াও এই সিনেমাতে অভিনয় করেছেন শাশ্বত চট্টোপাধ্যায়, অর্পিতা চট্টোপাধ্যায়, প্রমুখ অভিনেতারা। এই সিনেমার সঙ্গীত পরিচালনা করেছেন কবীর সুমন।এখন দেখার অপেক্ষায় দর্শক এই সিনেমাটা কতোটা পছন্দ করে।

আপনি এটাও পছন্দ করতে পারেন
মন্তব্য
Loading...