সময়ের সাথে হাত মিলিয়ে

Advertisement

অবশেষে জানালেন স্বস্তিকা এক রাতের জন্য কত টাকা নিতে পারেন তিনি

0

বং দুনিয়া ওয়েব ডেস্কঃ স্পষ্টবাদী হিসাবে অভিনেত্রী স্বস্তিকা মুখপাধ্যায়ের বেশ নাম ডাক রয়েছে । তাকে ঘিরে কোন প্রশ্নের তীর এলে তিনিও সপাতে উত্তর দিতে দ্বিধা করেন না । কিছুদিন আগে সোশ্যাল মিডিয়ায় একজন প্রশ্ন করেছিল যে এক রাতের জন্য তিনি কত টাকা নেন ?

এইরূপ প্রশ্ন করার পর সোশ্যাল মিডিয়াতে সমালোচনার ঝড় উঠতে একটুও সময় লাগেনি । তবে স্বস্তিকা মুখপাধ্যায়ের সবচেয়ে বড় বৈশিষ্ট্য হল, তাঁর উদ্দেশ্যে আপত্তিকর প্রশ্ন এলে তিনি খুব ঠাণ্ডা মাথায় সেই প্রশ্নগুলির উত্তর দেন । স্বস্তিকা মুখপাধ্যায়কে  বরাবর স্পষ্ট কথা স্পষ্টভাবে বলতে দেখা যায় । সম্প্রতি তাকে সোশ্যাল মিডিয়ায় নানা রকম খারাপ প্রশ্নের সম্মুখীন হতে হয়।নানা রকম আপত্তিজনক প্রশ্ন তাকে করা হয়। সোশ্যাল মিডিয়ায় তাকে একজন জিজ্ঞেস করে যে তিনি এক রাতের জন্য কত টাকা নিয়ে থাকেন। স্বাভাবিকভাবেই এই ধরনের প্রশ্নে রেগে যান তিনি। তা সত্ত্বেও খুব ঠান্ডা মাথায় তার উত্তর দেন।

সেই ব্যাক্তির আপত্তিজনক প্রশ্নে স্বস্তিকা মুখপাধ্যায়ের অসংখ্য ভক্ত রেগে যান এবং প্রতিবাদের ঝড় ওঠে সেই কটূক্তিকে ঘিরে । কিন্তু এবার অভিনেত্রী সপাতে সেই কটূক্তিকর প্রশ্নের জবাব দিলেন । স্বস্তিকা মুখপাধ্যায় এবার সেই ব্যাক্তির খারাপ প্রশ্নের উত্তর দিলেন । তিনি সেই ব্যক্তিকে জানান যে তার সেই টাকা দেবার সামর্থ্য নেই। উল্লেখ্য এর আগেও স্বস্তিকাকে এরকম প্রশ্নের সম্মুখীন হতে হয়েছিল। তখনো তিনি এরকম উত্তরই দিয়েছিলেন। অভিনেত্রী স্বস্তিকা মুখপাধ্যায়ের এই ধরনের সোজা সাপটা উত্তরে খুব খুশি হয়েছেন  তার ভক্তরা।

মন্তব্য
Loading...