চলচ্চিত্র অভিনেতা আরশাদ পাকিস্তান নিয়ে মশকরা করতে গিয়ে বিতর্কে জড়ালেন

0

বং দুনিয়া ওয়েব ডেস্ক: খ্যাতিমান অভিনেতা আরশাদ ওয়ারসি। বিভিন্ন সিনেমায় চরিত্র রুপায়নে যার দক্ষতা অপরিসীম। এই অভিনেতা পাকিস্তানকে নিয়ে টুইটারের এক টুইট করে বিতর্কে জড়ালেন।

গত সোমবার নিজের টুইটারে একটি ভিডিও শেয়ার করেন আরশাদ আর সেখানে ক্যাপশনে লেখেন, আমি জানতাম না, পাকিস্তানও রকেট ওড়াতে পারে! এই টুইট নিয়ে নেটিজেনরা ইন্টারনেটে বিতর্কের ঝড় তুলেছেন।

আরশাদ ওয়ারসি শেয়ার করা ভিডিও যায় এক দল মানুষ সবুজ রংয়ের একটি ফানুস আকাশে ওড়াচ্ছেন। সেই ফানুসটি দেখতে রকেটের মতো। নেটিজেনরা মনে করেন এই ভিডিওটি পাকিস্তান অথবা বাংলাদেশের হতে পারে।

আরশাদ ওয়ারসি কমেডি চলচ্চিত্র মুন্না ভাই এম.বি.বি.এস এবং লাগে রাহো মুন্নাভাই থেকে ব্যপক জনপ্রিয়তা অর্জন করেন। এছাড়া নায়ক হিসেবে প্রধান চরিত্রে “ইশকিয়া” এবং এই ছবিটির দ্বিতীয় পর্ব “দেড় ইশকিয়া” তে অভিনয় করে প্রশংসা কুড়ান। ২০১৩ সালের ছায়াছবি “জলি এল.এল.বি” অসাধারণ অভিনয়ের জন্য সর্বস্তরের প্রশংসা লাভ করেন এবং তার অভিনয় জীবনের সলো হিট হিসেবে মর্যাদা পায়।

সম্প্রতি জম্মু কাশ্মীর থেকে ৩৭০ ধারা তুলে নিয়ে ভারত, পাকিস্তানের মধ্যে সম্পর্ক বেশ খারাপ যাচ্ছে। এদিকে ভারতের চন্দ্রযান ২ নিয়ে বিতর্কিত মন্তব্য করতে শুরু করে পাকিস্তান। এই টুইট নিয়ে নেটিজেনদের অনেকেই মজা করছেন। তারা বেশ আনন্দিত পাকিস্তানকে ছোট করে দেখানোর জন্য। কিন্তু ভারতীয় অভিনেতার এমন আচরণে খুব চটেছেন পাকিস্তানিরা। আরশাদ ওয়ারসি কীভাবে এই ধরনের মন্তব্য করলেন এ নিয়ে প্রশ্ন তুলেছেন তারা।

আপনি এটাও পছন্দ করতে পারেন
মন্তব্য
Loading...