ফিরোজ খান রানু মন্ডলকে তার নিজের পরিবারের সদস্য মনে করতেন – এমনই বিস্ফোরক মন্তব্য করলো রানু মন্ডল

0

বং দুনিয়া ওয়েব ডেস্ক: রানাঘাটের রানু মন্ডল কে নিয়ে বিতর্ক থামছে না কিছুতেই । সোশ্যাল মিডিয়ায় রানু মন্ডলের নিজের কন্ঠের একটি গান ভাইরাল হয়ে যাবার পর হঠাৎ করেই তিনি বিশাল জনপ্রিয়তা অর্জন করেছেন । কিন্তু জনপ্রিয়তার পাশাপাশি বিতর্কতার পিছু ছাড়ছে না । রানু মণ্ডলের গাওয়া গানকে ভিডিও করে সোশ্যাল মিডিয়াতে আপলোড করেছিলেন অতিন্দ্র চক্রবর্তী নামে এক যুবক । সেটি ভাইরাল হয়ে যায় । তাঁর গাওয়া ‘এক পেয়ার কা নাগমা হ্যায়’ গানটি ভাইরাল হয়ে যাওয়ার পরেই কপাল খুলে যায় তাঁর। ডাক পান বিভিন্ন অনুষ্ঠানে। তারই একটি হল জনপ্রিয় রিয়্যালিটি শো ‘সুপারস্টার সিঙ্গার’। সেখানেই রাণুকে দিয়ে প্লে-ব্যাক করানোর প্রতিশ্রুতি দেন হিমেশ। অতীন্দ্রর সঙ্গেই মুম্বই গিয়ে হিমাশের পরিচালনায় ‘তেরি মেরি কাহানি’ গানটি রেকর্ড করে এসেছেন রাণু। তারপরেই শোনা যায় রাণু মণ্ডলকে নিয়ে একটি বায়োপিক বানাচ্ছেন পরিচালক হৃষিকেশ মণ্ডল।

হিমেশ রেশ মিয়ার সাথে প্লে ব্যাক করার পরে বাংলায় ফিরে আসার পর রানু মণ্ডলকে সাংবাদিকরা সম্প্রতি একটি সাক্ষাৎকারে রাণুকে প্রশ্ন করে, “এই যে অতীন্দ্রের মতো মানুষের দৌলতে তিনি এত জায়গায় যাচ্ছেন, এ নিয়ে তিনি কী বলবেন? ” সাংবাদিকদের প্রশ্নের জবাবে  সঙ্গে সঙ্গে রাণু বলে ওঠেন, “ভগবানের দৌলতে যাচ্ছি। ওরা ভগবানের সারভেন্ট, চাকর। আমি ওদের সাহায্যে যাচ্ছি না। ভগবানের সাহায্যে যাচ্ছি। ওরা ভগবানের চাকর হয়ে যাচ্ছে।”

এ বার এক সাক্ষাৎকারে হটাত করে রানু মণ্ডল বলে বসলেন, তিনি ভালো পরিবারের মেয়ে। কিন্তু মাত্র ছ’মাস বয়সে বাবা-মায়ের থেকে দূরে চলে যান তিনি। তারপরে তাঁর বিয়ের পরেও বেশ কিছুদিন তিনি মুম্বইয়ে ছিলেন বলেই জানিয়েছেন রাতারাতি সেনসেশন হয়ে যাওয়া রাণু। সেখানে নাকি বলিউডের বিখ্যাত অভিনেতা ফিরোজ খানের বাড়িতে রান্না করতেন তাঁর স্বামী। তিনিও সেখানেই থাকতেন। তাঁদের নিজের পরিবারের সদস্য বলেই মনে করতেন ফিরোজ খান, এমনটাই দাবি করেছেন তিনি। ফিরোজ খানকে নিয়ে এই মন্তব্য করার পর সোশ্যাল মিডিয়াতে আবার ফিরে এলেন রানু মণ্ডল ।

আপনি এটাও পছন্দ করতে পারেন
মন্তব্য
Loading...