সময়ের সাথে হাত মিলিয়ে

Advertisement

ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়ে বাগেরহাটের শরণখোলায় প্রবাসীর স্ত্রীর মৃত্যু

0

খাদিজা বেগম (৪৫) বাগেরহাটের শরণখোলার উপজেলার ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়ে মারা যান। সোমবার ( আগস্ট) সকাল সাড়ে ৬টার দিকে খুলনার বেসরকারি একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। তিনি সৌদি প্রবাসী বেল্লাল মোল্লার স্ত্রী।

নিহতের জামাই মো. আলামীন মোল্লা জানান, গত বুধবার (৩১ জুলাই) সন্ধ্যায় জ্বর মাথা ব্যথা নিয়ে খাদিজা বেগম শরণখোলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি হন। সময় তাকে পরীক্ষানিরীক্ষা করে চিকিৎসক হার্টের সমস্যার কথা জানান এবং স্বাভাবিক জ্বরের ওষুধ দেন। সেখানে তিন দিন চিকিৎসা নেওয়ার পর উন্নতি না হওয়ায় ডেঙ্গু আক্রান্ত সন্দেহে তাকে শুক্রবার ( আগস্ট) খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়।

পরে তার স্বজনরা রোগীকে খুলনার সিটি হাসপাতালে ভর্তি করে পরীক্ষা করালে তার ডেঙ্গু ধরা পড়ে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

ব্যাপারে শরণখোলা উপজেলা স্বাস্থ্য পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মো. জামাল মিয়া শোভন বলেন, হাসপাতালে টেকনিশিয়ান না থাকায় প্যাথলজি বন্ধ। যার কারণে পরীক্ষা করা সম্ভব না হওয়ায় রোগীকে খুলনা পাঠানো হয়। জানা গেছে ওই রোগী ডেঙ্গু আক্রান্ত হয়ে মারা গেছে। তার কাগজপত্র যাচাই করে দেখা হবে।

শরণখোলা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) লিংকন বিশ্বাস বলেন, জেলা প্রশাসন সিভিল সার্জনের সঙ্গে কথা বলে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে যেন দ্রুত ডেঙ্গু সনাক্তকরণ এবং চিকিৎসা দেওয়া যায় সে চেষ্টা করা হবে বলে জানান তিনি।

মন্তব্য
Loading...