বাংলাদেশের লক্ষ্মীপুরে সড়ক দুর্ঘটনায় প্রবাসীর মৃত্যু

0

বং দুনিয়া ওয়েব ডেস্ক: গত বৃহস্পতিবার ০৫ সেপ্টেম্বর লক্ষ্মীপুরের কমলনগর উপজেলায় সড়ক দুর্ঘটনায় মো: খোকন নামে এক প্রবাসী নিহত হয়েছেন। লক্ষ্মীপুর-রামগতি সড়কের কমলনগর সওদাগর রাস্তার মাথা নামক স্থানে দূর্ঘটনা ঘটে। খোকন লক্ষ্মীপুর উপজেলার চর লরেন্স ইউনিয়নের বাসিন্দা মো. তছলিমুর রহমানের ছেলে। গত ২৯ আগস্ট খোকন ওমান থেকে দেশে আসেন।

নিহত খোকনের আত্মীয় স্মজনের মারফত জানা যায় খোকন মোটরসাইকেলে ছিলেন। লক্ষ্মীপুর থেকে ছেড়ে আসা দ্রুতগতির একটি যাত্রীবাহী লেগুনা তার মোটসাইকেলকে ধাক্কা দিলে গুরুতর আহত হন। পরবর্তীতে আহত ব্যক্তিকে স্থানীয়রা তাকে উদ্ধার করে লক্ষ্মীপুর সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

সড়ক দূর্ঘটনায় লেগুনা, ইজি বাইক, রিকশা মোটর সাইকেলে দুর্ঘটনার হার বেশী। এসব দুর্ঘটনায় মৃত্যুর হারও অনেকটা বেশী।

কমলনগর থানার পরিদর্শক (তদন্ত) মো. সোলাইমান বলেন, দুর্ঘটনাটির ব্যাপারে নিহতের পরিবারের কেউ থানায় কোনো অভিযোগ দেননি। অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

বৃহস্পতিবার বেলা ১১টায় লক্ষ্মীপুর সড়ক বিভাগ সংলগ্ন এলাকায় এ ঘটনা ঘটে। এর প্রতিবাদে রামগতি-লক্ষ্মীপুর সড়কের পেট্রোল পাম্প এলাকা ও মিয়া রাস্তার মাথা নামক স্থানে ঘণ্টাব্যাপী সড়ক অবরোধ করে রাখেন বিক্ষুব্ধরা। পরে পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

আপনি এটাও পছন্দ করতে পারেন
মন্তব্য
Loading...