সময়ের সাথে হাত মিলিয়ে

Advertisement

শাহরুখ কন্যা’কে পিছনে ফেলে চলচ্চিত্র জগতে পা দিলেন ইরা খান

0

বং দুনিয়া ওয়েব ডেস্ক: সম্প্রতি কিছুদিন আগে সামাজিক গণমাধ্যমে ভাইরাল হতে দেখা যায় আমির খান এর প্রথম পক্ষের কন্যা ইরা’র ছবি, মূলত সেই সময় থেকেই জল্পনা শুরু হয়ে গিয়েছিলো। আমির খান’কে সকলে বলিউডের ‘মিস্টার পারফেকশনিস্ট’ বলে চেনেন, একারণে তাঁর কন্যা হয়ে ইরা যে চলচ্চিত্র জগতে প্রবেশ করবেই, এবিষয়ে সকলে একপ্রকার নিশ্চিত ছিলো বললেই চলে। আর হলও ঠিক তাই। দর্শকদের সামনে ধরা দিতে না দিতেই এবার বড় পর্দায় পা রাখতে চলেছেন আমিরকন্যা ইরা খান। এবিষয়ে শাহরুখ শাহরুখ খান এর কন্যা সুহানা খান’কেও পিছনে ফেলে দিয়েছেন তিনি।

কিন্তু প্রশ্ন হল, নিজের পেশা হিসাবে চলচ্চিত্র জগতের কোন বিষয়টিকে বেছে নেবেন ইরা? উত্তরে জানা যায়, নায়িকা নয়, পরিচালক হিসাবে নিজের কেরিয়ার শুরু করতে চান আমির খানের কন্যা ইরা।

সূত্র থেকে জানা যাচ্ছে, সম্প্রতি ‘ইউরিপিডেস মেডিকে’ নামক একটি নাটক পরিচালনা করতে চলেছেন ইরা। তবে তার আগে একটি মিউজিক ভিডিও বানানোর কথা আছে, ইতিমধ্যেই যেটির তোড়জোড় শুরু হয়ে গেছে। এমনকি ভিডিও সেটের থেকে ছবি তুলে সামাজিক গণমাধ্যমে শেয়ারও করেছেন ইরা। পোস্ট এর ক্যাপশনে লিখেছেন, “গাড়িতে আমি ড্যানিয়েল পেরেইরা-র পাশে বসে। হঠাৎই তিনি আমার দিকে তাকিয়ে বললেন, হাই ইরু, তোমার কেরিয়ার শুরু। আমারও তখন তেমনটাই মনে হলো।”
ইরা খান পরিচালিত ‘ইউরিপিডেস মেডিকে’ নাটক’টির প্রিমিয়ার হতে চলেছে আগামী ১৯শে ডিসেম্বর। নির্বাচিত কয়েকটি শহরে পরিবেশিত হবে এটি। খুব দ্রুত তার মহড়া শুরু হবে।

মন্তব্য
Loading...