সময়ের সাথে হাত মিলিয়ে

Advertisement

ফুটবল দুনিয়ায় ভূমিকম্প ! বার্সেলোনা ছাড়ছেন মেসি !

0

বং দুনিয়া ওয়েব ডেস্কঃ ফুটবল দুনিয়ায় বেশ বড়সড় কম্পন টের পাওয়া যাচ্ছে । বার্সেলোনার সাথে ফুটবল তারকা মেসির সম্পর্ক ছেদ ঘটতে চলেছে এমনই দাবি করা হয়েছে এক রিপোর্টে । রিপোর্টে জানানো হয়েছে  ২০২১-এই নাকি পুরনো সম্পর্ক ছেদ করে অন্য ক্লাবের পথে হাঁটা লাগাতে পারেন আর্জেন্টিনিয় তারকা মেসি । এই রিপোর্ট প্রকাশিত হবার পর বেশ আড়োলন সৃষ্টি হয়েছে ফুটবল দুনিয়ায় ।

সম্প্রতি এক স্প্যানিশ রেডিও স্টেশনের রিপোর্ট অনুযায়ী বার্সালোনার সঙ্গে লিওনেল মেসির চুক্তি শেষ হচ্ছে ২০২১ সালে। এরপর এই ক্লাবের সঙ্গে তিনি সম্পর্ক ছিন্ন করতে চান বলে তারা দাবি জানিয়েছেন । এমন কি রিপোর্টে জানানো হয়েছে মেসি  বার্সেলোনার সঙ্গে আর চুক্তি নবীকরণ করতে চান না এবং  তা তিনি ক্লাব কর্তাদের জানিয়ে দিয়েছেন ।

উল্লেখ্য,  গত জানুয়ারিতে ক্লাবের হেড কোচের পদ থেকে আর্নেস্টো ভালভেরদেকে সরিয়ে দিয়েছিল বার্সা। ওই কোচের বিরুদ্ধে ফুটবলারদের কথা বলতে বাধ্য করা হয়েছিল বলে একাই রব তুলেছিলেন লিওনেল মেসি। অনেকেই ধারনা করছেন সেই ঘটনার পর থেকে ক্লাবের সাথে বিশেষ করে  ক্লাব কর্তাদের সঙ্গে মেসির বর্তমান সম্পর্ক তলানিতে ।এমন কি  সেই থেকে বার্সার স্পোর্টিং ডিরেক্টর এরিক আবিদাল এবং ফুটবল তারকা মেসির ঠান্ডা লড়াই চলছে এমনটাই দাবি স্প্যানিশ রেডিও চ্যানেলের ।

এদিকে গোটা বিশ্বজুড়ে চলছে করোনা মহামারি । দীর্ঘদিন পরে করোনা সংক্রমণের সেই আতংক কাটিয়ে মাঠে ফিরেছেন বার্সার এই তারকা ফুটবলার । ফিরেই  বার্সেলোনার হয়ে প্রত্যাবর্তনের ম্যাচেই গোল করে বুঝিয়ে দিয়েছেন, তিনিই সর্বকালের অন্যতম সেরা। অথচ সেই বার্সার সাথেই সম্পর্ক ছেদ হতে চলেছে মেসির । তাঁর ঘনিষ্ঠমহল সূত্রে খবর, চুক্তি বাড়াতে চাইছেন না তিনি। এই খবর ফাঁস হতেই স্পেন তথা গোটা বিশ্বজুড়ে তাঁর অনুরাগীরা মুষড়ে পড়েছেন।

মন্তব্য
Loading...