বিবাদ শুরু হয়েছে সোনম কাপুরের সংসারে!

0

বং দুনিয়া ওয়েব ডেস্ক: সম্প্রতি বিবাদের সূত্রপাত ঘটল অনিল কাপুরের কন্যা সোনম কাপুরের সংসারে। বলিউডের প্রখ্যাত অভিনেতা অনিল কাপুর, গোটা কেরিয়ার জীবনে একাধিক হিট ছবিতে অভিনয় করেছেন তিনি, এমনকি এখনও অভিনয় করে চলেছেন। শুধু বাবা’ই নয়, মেয়ে সোনম কাপুরও বলিউডের একজন বহু পরিচিত তারকা। ফ্যাশান ডিজাইনিং এবং অভিনয়ের দক্ষতার মাধ্যমে অল্প দিনের মধ্যেই বহুল পরিমাণে জনপ্রিয়তা অর্জন করেছেন তিনি।

বহুদিন ধরেই আনন্দ আহুজা’র প্রেমের সম্পর্ক ছিল সোনমের। অবশেষে গত ২০১৮ সালের ৮ই মে তারিখে অনিল কাপুর নিজে তাঁদের চার হাত এক করে দেন। সাধারণ দর্শক থেকে ভক্ত, সকলেই তাঁদের বিবাহজীবনকে শুভেচ্ছা জানিয়েছিলো।

বিয়ের পর ভালোই চলছিলো স্বামী-স্ত্রী’র সংসার, তাঁদের মধ্যে কোনপ্রকার ভুল বোঝাবুঝির কথাও এতদিন পর্যন্ত শোনা যায়নি। কিন্তু বিয়ের এতদিন পরে হঠাৎই বিবাদ দেখা দিলো সোনম এর সংসারে। সোনম এর অভিযোগ, দিন দিন পাল্টে যাচ্ছে আনন্দ, এমনকি আজকাল সোনমের সঙ্গে সব কিছু আগের মতো শেয়ারও করেন না তিনি। একারণে খুবই অভিমান হয়েছে অনিল কন্যা’র। কিন্তু উল্লেখ্য বিষয় হল, সেই অভিমান ভাঙানোরও কোনও তাগিদ দেখা যাচ্ছেনা আনন্দের মধ্যে।

 

খুব শীঘ্রই বড় পর্দায় মুক্তি পেতে যাচ্ছে সোনম কাপুর অভিনীত ‘দ্যা জোয়া ফ্যাক্টর’ ছবিটি। এই ছবিতে সোনমের বিপরীতে অভিনয় করতে দেখা যাবে ডালকুয়ার সালমান’কে। এই সূত্র ধরেই বর্তমানে আনন্দ আহুজা’র বন্ধু হয়েছেন ডালকুয়ার সালমান।

এরপর সম্প্রতি নিজের স্বামী’র বিরুদ্ধে অভিযোগ জানানোর সময় সোনম জানান, সালমানের সাথে গোপন কথা বলার জন্য তাঁকেই হোয়াটস্‌অ্যাপ গ্রুপ থেকে বহিষ্কার করে দিয়েছেন স্বামী আনন্দ আহুজা। তিনি বলেন, “বন্ধু ডালকুয়ার সালমানের সঙ্গে নিজেদের গোপন কথাবার্তা (বয়েজ স্পেশাল টক) সারার জন্যই আমাকে উনি হোয়াটস অ্যাপ গ্রুপ থেকে বের করে দিয়েছেন।”

স্বাভাবিক ভাবেই এ নিয়ে চিন্তিত রয়েছেন সোনম কাপুরের বাবা অনিল কাপুর।

উল্লেখ্য, চলতি বছরের আগামী ২০শে সেপ্টেম্বর বড় পর্দায় মুক্তি পাচ্ছে সোনম কাপুর আহুজা এবং ডালকুয়ার সালমান জুটির ছবি ‘দ্যা জোয়া ফ্যাক্টর’।

আপনি এটাও পছন্দ করতে পারেন
মন্তব্য
Loading...