সময়ের সাথে হাত মিলিয়ে

Advertisement

নিজের বেডরুমের গোপন কথা ফাঁস করলেন দিশা পাটানি

0

বং দুনিয়া ওয়েব ডেস্কঃ- বলিউড জগতের এক উল্লেখযোগ্য নাম হল দিশা পাটানি। কোনও ফিল্মি ব্যাকগ্রাউন্ড থেকে নয়, সাধারণ পরিবার থেকে বলিউড জগতে এসেছেন তিনি। প্রথমে ছোটোখাটো কাজ দিয়ে অভিনয় জীবনের শুরু করলেও এই মুহূর্তে অন্যান্য স্বনামধন্য অভিনেত্রীদের মতো তিনিও একজন শীর্ষ স্থানীয় অভিনেত্রী। এমএসধোনি চলচ্চিত্রে অভিনয় করারা পরই সকলের নজরে আসেন তিনি। এছাড়াও বলিউডের অন্যতম একজন ফিট নায়িকা তিনি।

সোশ্যাল মিডিয়ায় বেশ সপ্রতিভ এই অভিনেত্রী। বিভিন্ন সময়ে বিভিন্ন ধরনের ছবি পোস্ট করে থাকেন তিনি। তবে তাকে বেশিরভাগ সময়ই বিকিনিজাত পোষাকে দেখা যায়। সম্প্রতি তিনি নিউ ইয়র্কের ‘জাস্ট নিউজ’  এবং ‘মিক্স ডোন্ট ম্যাচ’ কালেকশনের সম্মুখীন হয়েছিলেন। যেখানে তিনি তার বেডরুমের গোপন কথা ফাঁস করে দিলেন। তিনি বলেছেন যে, ‘নিউ ইয়র্কের ‘জাস্ট নিউজ’  এবং ‘মিক্স ডোন্ট ম্যাচ’ কালেকশনের জন্য এমন সুন্দর একটি রাতের অংশীদার হতে পেরে তিনি খুবই উচ্ছ্বসিত।’

দিশা পাটানি

এরপর তিনি সোশ্যাল মিডিয়ায় তার ইন্সটাগ্রামে পোস্ট করেন। ছবিতে দেখা যায় লাল রঙের মখমলি বিছানায় সাটিন কাপড়ের তৈরি একটি রাতের পোষাকে বালিশ আঁকড়ে বসে আছেন। ছবিটিতে খুবই স্নিগ্ধ দেখাচ্ছে তাকে। বিকিনির মতো পোষাকে তাকে প্রায়শই দেখতে অভ্যস্ত তার ভক্তরা। কিন্তু এমন রাতের পোষাকে তাকে খুব কমই দেখা যায়। এই ছবিটি তিনি পোস্ট করার পরই সমস্ত নেট দুনিয়ায় ছড়িয়ে পড়ে।

উল্লেখ্য, দিশা পাটানিকে শেষ দেখা গিয়েছিল ‘ভারত’ এ। যেখানে তার বিপরীতে অভিনয় করেছেন সলমন খান। দিশার আগামী চলচ্চিত্র ‘রাধে’ খুব শীঘ্রই মুক্তি পাবে। এখানেও তার বিপরীতে রয়েছেন সলমন খান।

মন্তব্য
Loading...