লাল বিকিনিতে সোশ্যাল মিডিয়ায় ঝড় তুললেন দিশা পাটানি

একাধিকবার ভাইরাল হয়েছেন দিশা। কখনও বা বোল্ড লুক, কখনও বা সেক্সি পোশাকে প্রায়ই সোশ্যাল মিডিয়ায় ঝড় তোলেন তিনি। বিখ্যাত অভিনেতা টাইগার শ্রফের সাথেও তাঁকে বেশ আকর্ষণীয় পোশাকে সময় কাটাতে দেখা যায়। তবে এবার সবুজ পোশাকে পুরুষদের ঘায়েল করলেন তিনি।

0

বং দুনিয়া ওয়েব ডেস্কঃ- বেশীরভাগ সময়ে খোলামেলা পোশাকেই দেখা যায় বলিউডের এই অভিনেত্রী দিশা পাটানিকে। এবারও তার অন্যথা হল না। ফের বিকিনি পোশাকে নজর কাড়লেন সকলের। মাত্র কয়েক বছর আগেই বলিউডে পা রেখেছেন এই অভিনেত্রী। কোনও ফিল্মি ব্যাকগ্রাউন্ড ছাড়াই বলিউডে নিজের জায়গাটা বেশ পোক্ত করে নিয়েছেন এই অভিনেত্রী।

গতকাল দিশা তার ইন্সটাগ্রাম অ্যাকাউন্টে লাল বিকিনি পরে দুটি ছবি পোস্ট করেন। প্রথম ছবিতে দেখা যায় তিনি লাল বিকিনি পরে সম্ভবত কোনও সমুদ্রের বিচ এ দাঁড়িয়ে আছেন এবং তার চুল ও মেকআপ ঠিক করে দিচ্ছেন একজন মেকআপ আর্টিস্ট। দ্বিতীয় ছবিতে দেখা গিয়েছে সমুদ্রের গভীরে বিকিনি পরে দাঁড়িয়ে পোজ দিচ্ছেন তিনি। নীচে ক্যাপশনে লেখেন ‘ সাম ফ্রম মালাঙ্গ’। অর্থাৎ তার আগামী চলচ্চিত্রের কিছু দৃশ্যের শুটিং করতেই বিকিনি পরেছিলেন তিনি। তবে ছবিতে তাঁকে অন্যরকম সুন্দর দেখাচ্ছিল। যথারীতি ছবি পোস্ট করার পরই দিশার ভক্তগন তার এই নতুন লুক নিয়ে প্রশংসা করে।

View this post on Instagram

Some more #malang❤️🧜🏻‍♀️

A post shared by disha patani (paatni) (@dishapatani) on

উল্লেখ্য, তাঁর আগামী চলচ্চিত্র ‘মালাঙ্গ’ এর পোস্টার সম্প্রতি প্রকাশ্যে এসেছে। ইতিমধ্যে কয়েকটি গান ও রিলিজ করেছে। এই চলচ্চিত্রে তিনি ছাড়াও অভিনয় করছেন আদিত্য রয় কপূর, কুণাল খেমু, অনিল কপূর প্রমুখ অভিনেতারা।  চলচ্চিত্রটি পরিচালনা করেছেন মোহিত সুরি।

আপনি এটাও পছন্দ করতে পারেন
মন্তব্য
Loading...