দিনেশ কার্তিকের ভিন্ন জার্সি পরার কারণ দশানো নোটিশের শর্তহীন ক্ষমা

0

বং দুনিয়া ওয়েব ডেস্ক:ভারতীয় ক্রিকেটের অন্যতম উইকেটরক্ষক, ব্যাটসম্যান ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগের (সিপিএল) ম্যাচ চলাকালে ড্রেসিং রুমে ত্রিনবাগো নাইট রাইডার্সের জার্সি পরে ঢোকেন। এই অপরাধে ভারতীয় উইকেটরক্ষক ব্যাটসম্যান দিনেশ কার্তিককে কারণ দর্শানো নোটিশ দেয়।

পরবর্তীতে দিনেশ কার্তিক এই নোটিশের জবাবে বলেন, কলকাতা নাইট রাইডার্সের কোচ ব্রেন্ডন ম্যাককালামের আমন্ত্রণে তিনি পোর্ট অব স্পেনে গিয়ে ত্রিনিবাগোর জার্সি গায়ে ম্যাচটি দেখেছেন।

নোটিশের জবাবের বোর্ডের পক্ষ থেকে বলা হয়, ‘কারণ দর্শানোর নোটিশপত্র দেওয়ার পর দিনেশ যে জবাব দিয়েছে সেটা গ্রহণ করা হয়েছে। সব কিছুর এখানেই শেষ।’

নিয়ম অনুযায়ী বোর্ডের কাঠামোর মধ্যে থাকা কোনো ভারতীয় ক্রিকেটারই আইপিএল বাদে অন্য কোনো বিদেশি ফ্র্যাঞ্চাইজিভিত্তিক টি-টোয়েন্টি লিগ খেলতে পারবেন না।

প্রসঙ্গত তামিলনাড়ু প্রদেশের চেন্নাইয়ে জন্মনেওয়া ভারতীয় এ ক্রিকেটার রাহুল দ্রাবিড়ের জায়গায় উকেটরক্ষকের দায়িত্ব পালন করেন। ব্যক্তিগত জীবনে বিবাহিত কার্তিক ২০০৭ সালে নিকিতা কার্তিকের সাথে বিবাহ-বন্ধনে আবদ্ধ হন। কিন্তু সতীর্থ খেলোয়াড়ের সাথে সম্পর্কে জড়িয়ে পড়ার গুঞ্জনের ফলে তাদের মধ্যকার বৈবাহিক সম্পর্ক বিবাহ-বিচ্ছেদে রূপান্তরিত হয়। দলের নিয়মিত সদস্য হিসেবে টেস্ট ম্যাচ, একদিনের আন্তর্জাতিক ও টি-টুয়েন্টি আন্তর্জাতিক ক্রিকেট খেলছেন। বর্তমানে আইপিএলের কলকাতার অধিনায়কত্ব করছেন।

আপনি এটাও পছন্দ করতে পারেন
মন্তব্য
Loading...