সময়ের সাথে হাত মিলিয়ে

Advertisement

দিলীপ ঘোষের একের পর এক বিতর্কিত মন্তব্যে অস্বস্তিতে কেন্দ্র ! তলব করলেন নাড্ডা

0

বং দুনিয়া ওয়েব ডেস্কঃ একের পর এক বিতর্কিত মন্তব্য করাকে কেন্দ্র করে দিলীপ ঘোষকে বিড়ম্বনায় পড়েছে কেন্দ্রীয় বিজেপি নেতৃত্ব । রাজ্য বিজেপি সভাপতি দিলীপ ঘোষ বেশিরভাগ সময় বিতর্কিত মন্তব্য করে নিজেকে শিরোনামে নিয়ে আসছেন । পাশাপাশি অনেক সময় নিজেকে হাসির পাত্র করে তুলছেন । এরই মধ্যে তাঁর কিছু মন্তব্য দলের মধ্যেই ফাটল ধরিয়েছে । এবার দিলীপ ঘোষের সাথে সেই বিষয় নিয়ে আলচনার জন্য ডেকে পাঠালেন বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডা।

২১ শের বিধানসভা ভোটের জন্য রাজ্যে শাসক দল একদিকে যেমন দলের সাংগঠনিক শক্তি বৃদ্ধি করছে, অন্য দিকে রাজ্যের প্রধান বিরোধী দল বিজেপিতে ফাটল দেখা দিচ্ছে রাজ্য বিজেপি সভাপতি দিলীপ ঘোষের একের পর এক বিতর্কিত মন্তব্যের জন্য । এদিকে  বিরোধী দলের নেতাদের ক্রমাগত আক্রমণে বিজেপি কর্মীরা জোর পান বলেই মনে করেন বিজেপি রাজ্য সভাপতি। কিন্তু সূত্রের খবর, দিলীপের বিতর্কিত মন্তব্য নিয়ে কেন্দ্রীয় নেতৃত্বের কাছে ভুড়িভুড়ি অভিযোগ গিয়েছে।

২১ শের বিধানসভার ফল নিয়ে প্রশ্ন করা হলে দিলীপ ঘোষ রীতিমত দাবী করেন, আগামী একুশের নির্বাচন তিনি একাই জিতিয়ে দিতে পারেন !  এছাড়াও এক সাংবাদিক বৈঠকে তিনি বুকে পা দিয়ে রাজনীতি করেন বলেও দাবি করেন। রাজনৈতিক মহলে এই দুই মন্তব্য নিয়েই চলছে জোর আলোচনা। অন্যদিকে গত বিধানসভা ভোটের আগে মুকুল রায়কে যেভাবে সক্রিয়ভাবে দেখা গিয়েছিল, এবার সেভাবে দেখা যাচ্ছে না । দলের অন্দরেই এর কারন হিসাবে অভিযোগের তীর দিলীপ ঘোষের দিকে ।

রাজনৈতিক মহল মনে করছেন, দিলীপ ঘোষের ২১ শে বিধানসভা নিয়ে এই ধরনের মন্তব্যের মাধ্যমে নাম না করে কার্যত মুকুল রায়কে  খোঁচা দিয়েছেন বিজেপি রাজ্য সভাপতি। কারণ রাজনৈতিক কারবারিদের অনেকেই বলেন, দিলীপ ঘোষ এবং মুকুল রায়ের সম্পর্ক তেমন মধুর নয়।এদিকে রাজ্য বিজেপিতে মুকুল রায়ের হাত ধরেই তৃণমূল ছেড়ে যোগ দিয়েছিলেন দাপুটে নেতা অর্জুন সিং । দিলীপকে নিয়ে তাঁর অসন্তোষ মাঝে মাঝে প্রকাশ্যে এসে পড়ছে । অনেকে ধারনা করছেন  দিলীপের এহেন মন্তব্যের জন্য গেরুয়া শিবিরে ফাটল আরও চওড়া  হচ্ছে । দিলীপের এহেন মন্তব্যের বিরোধিতা করে কেন্দ্রীয় নেতৃত্বের কাছে জানানো হয়েছে অভিযোগও।

এবার রাজ্য বিজেপি সভাপতি দিলীপ ঘোষের বিতর্কিত মন্তব্যের রাশ টানার সময় এসেছে বলে ধারনা করছে কেন্দ্রীয় বিজেপি নেতৃত্ব । এই কারনেই রাজ্য বিজেপির বিভিন্ন সুত্র থেকে অভিযোগ পেয়ে হাত গুটিয়ে বসে থাকা ঠিক মনে করছে না   গেরুয়া শিবিরের কেন্দ্রীয় নেতৃত্ব। তাই সূত্রের খবর জেপি নাড্ডা দিলীপ ঘোষকে তলব করেছেন। সে কারণে আগামী সপ্তাহেই নাকি দিল্লি যাওয়ার সম্ভাবনা বিজেপি রাজ্য সভাপতির।

মন্তব্য
Loading...