করোনা মোকাবিলায় বলিউডের পর এবার এগিয়ে এলেন ধোনি-ধাওয়ান

করোনা মোকাবিলায় পিছিয়ে রইল না ক্রিকেট স্টাররাও। ভারতীয় ক্রিকেট দলের প্রাক্তন অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি , বর্তমান অধিনায়ক বিরাট কোহলি এবং শিখর ধাবানও আর্থিক অনুদান দিয়ে সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন।

0

বং দুনিয়া ওয়েব ডেস্কঃ- দেশে আক্রান্তের সংখ্যা ৭০০ ছাড়িয়েছে, মৃত ১৮। দিনের পর দিন বেড়ে চলেছে মৃতের হার এবং আক্রান্তের সংখ্যা। দেশের সকল স্তরের মানুষ কোমর বেঁধে নেমেছেন করোনা মোকাবিলায়। প্রথমে দেশের নামী দামী শিল্পপতি রা, তারপর অক্ষয় কুমার, সানি দেওল এবং সম্প্রতি মুম্বইয়ের পৌরসভার কর্মচারিদের জন্য এন নাইন্টি ফাইভ মাস্ক কিনে দিয়ে সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন ঋত্বিক রোশান।

এবারে পিছিয়ে রইল না ক্রিকেট স্টাররাও। ভারতীয় ক্রিকেট দলের প্রাক্তন অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি , বর্তমান অধিনায়ক বিরাট কোহলি এবং শিখর ধাবানও আর্থিক অনুদান দিয়ে সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন। ধোনি দিয়েছেন ১ লক্ষ টাকার অনুদান, অন্যদিকে কোহলি এবং ধাবান প্রধানমন্ত্রীর ত্রান তহবিলে দিয়েছেন কিছু আর্থিক অনুদান।

সাধারণ মানুষের সাহায্যার্থে এর আগেও বারবার এগিয়ে এসেছেন মাহি। এই মুহূর্তে যেহেতু মহারাষ্ট্রে আক্রান্তের সংখ্যা সবচেয়ে বেশী সেই কারণে পুনে তে করোনা আক্রান্তদের সাহায্যার্থে কাজ করছে একটি সংস্থা। যেখানে দিন আনা দিন খাওয়া মানুষদের জন্য খাবারের এবং প্রয়োজনীয় সামগ্রীর একটি করে রিলিফ কিট দেওয়া হচ্ছে। এই সংস্থাকেই ১ লক্ষ টাকা দান করেছেন মাহি।

আপনি এটাও পছন্দ করতে পারেন
মন্তব্য
Loading...