দেব এবার বাংলাদেশী সিনেমায়, জুটি বাঁধছেন মিস বাংলাদেশ রানার আপ মিতুর সাথে

0

বং দুনিয়া ওয়েব ডেস্কঃ এবার বাংলাদেশের একক প্রযোজনায় নির্মিত ছবিতে অভিনয় করবেন তৃনমূল সাংসদ এবং টলিউডের জনপ্রিয় অভিনেতা দেব । জানা গেছে, বাংলাদেশের একক প্রযোজনায় নির্মিত ছবিটির নাম ‘মিশন ১৬’ । ছবিটি প্রযোজনা করছে বাংলাদেশের নামি প্রযোজনা সংস্থা ‘শাপলা মিডিয়া’ ।

‘মিশন -১৬’ ছবিতে দেবের বিপরীতে নায়িকার চরিত্রে অভিনয় করবেন মিস বাংলাদেশ  ২০১৭ র রানার আপ প্রতিযোগী জাহরা মিতু । প্রযোজনা সংস্থা শাপলা মিডিয়ার কর্ণধর সেলিম খান এই ছবিটি সম্পর্কে বলেন, অনেক দিন ধরেই দেবের বিপরীতে অভিনয় করার জন্য নায়িকা খোঁজার কাজ চলছিল । অবশেষে মিতুকে নির্বাচিত করা হয়েছে ।

নবাগতা মিতু এই ছবি সম্পর্কে জানিয়েছেন, ছবিটির সাথে তিনি এখনও চুক্তিবদ্ধ হন নি । তবে শাপলা মিডিয়ার সাথে তাঁর কথা চলছে ।  তিনি দেব সম্পর্কে জানান, “দেব আমার প্রিয় নায়ক। তার সঙ্গে একই ছবিতে তার বিপরীতে কাজ করা মানে আমার কাছে স্বপ্নের মতো। এই স্বপ্ন পূরণ হলে অন্যরকম ভালোলাগা কাজ করবে। এটা আমার জন্য অনেক আনন্দেরও।”

মিশন ১৬ ছবিটি সম্পর্কে জানা গেছে এটির বেশিরভাগ শুটিং-এর কাজ বাংলাদেশে হবে ।  ১১ মার্চ থেকে পর্যায়ক্রমে ঢাকা, চাঁদপুর, বান্দরবানে ২৫ মার্চ পর্যন্ত টানা শুটিং হবে। তবে  ৮ মার্চ থাইল্যান্ডে শুটিংয়ের মধ্য দিয়ে ছবির কাজ শুরু করার কথা থাকলেও করোনাভাইরাসের ফলে নিরাপত্তাজনিত কারণে সেখানে শুটিং শুরু করা যাচ্ছে না । ফলে বাংলাদেশেই প্রথম শুটিং হবে ।

মিস বাংলাদেশ  ২০১৭ র রানার আপ প্রতিযোগী জাহরা মিতু সম্পর্কে  ছবির প্রযোজক সেলিম খান বলেন, ‘গল্পের চরিত্রের সঙ্গে মিলিয়ে বেশ কিছুদিন ধরে দেবের নায়িকা খুঁজছিলাম। শেষ পর্যন্ত জাহারা মিতুকে চূড়ান্ত করেছি। বৃহস্প্রতিবার তাকে আনুষ্ঠানিকভাবে চূড়ান্ত করবো।’ এই ছবিতে দেব ‘রাজ’ নামে এক চরিত্রে অভিনয় করবেন ।  সন্ত্রাসবাদ ও জঙ্গি দমনে সরকারি একটি মিশন ছবিটির মুল উপজীব্য । মিশ্ন-১৬র কাহিনী লিখেছেন পরিচালক শামীম আহমেদ এবং তাতে সংলাপ দিয়েছেন  দেলোয়ার হোসেন।

আপনি এটাও পছন্দ করতে পারেন
মন্তব্য
Loading...

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More