সুযোগ পেয়ে মন্তব্যের উত্তর দিলেন দীপিকা

0

বং দুনিয়া ওয়েব ডেস্ক: বর্তমান বলিউড অভিনেত্রীদের মধ্যে একেবারে প্রথম সারিতে রয়েছেন দীপিকা পাডুকন। একের পর এক ছবিতে তাঁর সফলতা তাঁকে উন্নতির চরম শিখরে পৌঁছে দিচ্ছে।

দীপিকাকে মূলত একজন ঠাণ্ডা মস্তিষ্কের অভিনেত্রী হিসেবেই সবাই চেনে। কোনও প্রকার বিতর্কেও তাঁকে জড়াতে দেখা যায়নি কোনদিন। কিন্তু ঠাণ্ডা মাথাতেই শান্ত গলায় যে বহুদিনের পুরানো রাগ মিটিয়ে নিতে পারেন তিনি, একথা প্রমাণ করে দিলেন।

বিগত ২০১৫ সালে বেশ কিছু সমস্যার কারণে মানসিকভাবে অবসাদগ্রস্ত হয়ে পড়েছিলেন দীপিকা পাডুকন। কিন্তু শেষমেশ তিনি নিজেই সেই অবসাদ কাটিয়ে উঠতে পেরেছিলেন। এবং পরবর্তীকালে অন্যদেরকেও অবসাদ থেকে বেরিয়ে আসার পরামর্শ দিয়ে সাহায্য করার চেষ্টা করেন তিনি। এহেন সময়ে দীপিকার নাম না নিয়েই জনপ্রিয় বলিউড তারকা সলমন খান মন্তব্য করেছিলেন, “অনেককে দেখেছি তারা অবসাদগ্রস্ত বা আবেগপ্রবণ হয়ে পড়েছেন। কিন্তু অবসাদ, দুঃখ বা অবেগপ্রবণ হওয়ার মতো বিলাসিতা করার সামর্থ আমার নেই।”

নাম না নিলেও সলমন যে সেখানে দীপিকার কথা’য় বুঝিয়েছিল, তা সকলের কাছে স্পষ্ট। কিন্তু কোনও উত্তর দেননি দীপিকা। তবে এতদিন পরে সুযোগ পেয়ে উত্তর দিতে ছাড়লেননা দীপিকা। তিনিও কারও নাম না নিয়েই বললেন, “মানুষ মনে করে যাদের প্রচুর সময় আর প্রচুর টাকা তারাই অবসাদে ভোগে। আমার মনে হয় এই ধারণাটা ভাঙা খুব দরকার।”

আপনি এটাও পছন্দ করতে পারেন
মন্তব্য
Loading...