সময়ের সাথে হাত মিলিয়ে

Advertisement

রাজ্যে ফের করোনায় মৃত্যু চিকিৎসকের, গত ২৪ ঘণ্টায় আবার রেকর্ড

0

বং দুনিয়া ওয়েব ডেস্কঃ কোনভাবে করোনা সংক্রমণকে রোখা যাচ্ছে না । রাজ্যে করোনা সংক্রামিত হয়ে আবারও  এক চিকিত্‍সকের মৃত্যু হয়েছে । গত ২৪ ঘণ্টায় ফের করোনা সংক্রামিত হয়েছে ২৪৯৬ জন, যা এই পর্যন্ত পরিসংখ্যানগত দিক থেকে রেকর্ড ।

গতকাল রাজ্যে করোনা আক্রান্ত হয়ে আবারও মারা গেছেন একজন চিকিৎসক । ঢাকুরিয়ার বেসরকারি হাসপাতালে চিকিত্‍সাধীন মেডিসিনের প্রবীণ চিকিত্‍সক ৭৮ বছরের তপনকুমার বন্দ্যোপাধ্যায়  মারা গেলেন কোভিড ১৯ এ আক্রান্ত হয়ে । তিনি একবালপুরের বেসরকারি হাসপাতালের সঙ্গে যুক্ত ছিলেন ।  গতকাল রাজ্য স্বাস্থ্য দপ্ত্রর থেকে বুলেটিনের মাধ্যমে যে খবর প্রকাশিত হয়েছে, সেখানে আক্রান্তের সংখ্যা ২৪৯৬ জন । লকডাউনের মাধ্যমে সব কিছু বন্ধ করেও করোনা সংক্রমণের হার না কমায় চিন্তা বাড়ছে ।

গতকাল রাজ্য স্বাস্থ্য দপ্তরের বুলেটিনে প্রকাশিত খবরে দেখা যাচ্ছে, এখনও পর্যন্ত আক্রান্তের নিরিখে ২৪৯৬ সংখ্যা রেকর্ড । মারা গেছে ৪৫ জন । এদিকে আক্রান্তের সংখ্যায় শীর্ষে থাকা কলকাতাকে প্রায় ছুঁয়ে ফেলেছে উত্তর ২৪ পরগনা । কলকাতা এবং উত্তর ২৪ পরগনায় একদিনে আক্রান্তের পরিসংখ্যান হল যথাক্রমে ৬৭০ এবং ৬৪৪।

রাজ্যে করোনা সংক্রমণ উল্লেখযোগ্যভাবে বৃদ্ধি পেলেও আশার আলো দেখতে পাচ্ছে স্বাস্থ্য দপ্তর । এদিন সুস্থতার হার বেড়ে ৬৯ শতাংশে পৌঁছেছে ।  জাতীয় গড়ের থেকেও এই মুহূর্তে বঙ্গের সুস্থতার হার বেশি বলে টুইট করে জানিয়েছে শাসক দল।  নতুন করে সংক্রমিতের সংখ্যা যেখানে ২৪৯৬ জন সেখানে চব্বিশ ঘণ্টায় সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ২১১৮ জন।

মন্তব্য
Loading...