পরিচালককে জড়িয়ে ধরে প্রিয়াঙ্কা’র কান্নার ভিডিও ভাইরাল! (দেখুন ভিডিও)

0

বং দুনিয়া ওয়েব ডেস্ক: খুব শীঘ্রই বড় পর্দায় মুক্তি পেতে চলেছে বলিউডের ‘দেশি গার্ল’ প্রিয়াঙ্কা চোপড়া’র পরবর্তী ছবি ‘দ্যা স্কাই ইজ পিঙ্ক’। বলিউডের জনপ্রিয় পরিচালক সোনালি বোস পরিচালিত এই ছবিতে প্রিয়াঙ্কা’র বিপরীতে অভিনয় করতে দেখা যাবে ফারহান আখতার’কে।

সম্প্রতি টরেন্টো ফিল্ম ফেস্টিভ্যালে ‘দ্যা স্কাই ইজ পিঙ্ক’ ছবির বিশেষ প্রদর্শনে উপস্থিত হয়েছিলেন সেটের সকলেই। এই দিন ছবির প্রদর্শনের পর আচমকাই পরিচালককে জড়িয়ে ধরে কেঁদে ফেলেন অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। আবেগপ্রবণ হয়ে প্রিয়াঙ্কার সেই কান্নার ভিডিও ইতিমধ্যেই সামাজিক গণমাধ্যমে দর্শকদের মধ্যে সাড়া ফেলেছে।

দেখুন ভিডিও,

পরিচালক সোনালি বোস, অভিনেতা ফারহান আখতার এবং রোহিত সরফের সঙ্গে এই দিনের একটি ছবি পোস্ট করেন প্রিয়াঙ্কা। ছবির ক্যাপশনে তিনি লেখেন, “আজ রাতে রয় থমসন প্রেক্ষাগৃহে দ্যা স্কাই ইজ পিঙ্ক ছবিটি দেখানো হচ্ছে। আমি বিষয়টা নিয়ে ভীষণ উৎসাহী। আমি ছবিটা নিয়ে গর্বিত, আপনারাও উপস্থিত থাকছেন তো?”

নিজের পরিচালিত ছবির গল্প নিয়ে সোনালি বোস বলেন, “সিনেমা নির্মাতা হিসেবে বিষয়বস্তুর জন্যই আমি এই ছবিটি করার সিদ্ধান্ত নিয়েছিলাম। কারণ, আমিও আমার ছেলেকে হারিয়েছিলাম। আমার সন্তানের মৃত্যুর ঠিক কিছু পরই আমার বিয়েটা ভেঙে যায়। সন্তানকে হারানোর পর এমনভাবে বহু দম্পতিই বিয়ে ভেঙে যাওয়ার ঘটনা ঘটেছে।”

পরিচালক সোনালি বোস আরও বলেন, “আয়েশা চৌধুরীর গল্প যখন আমি শুনেছিলাম, মুগ্ধ হয়ে গিয়েছিলাম। আয়েশার বাবা-মা একে অপরের প্রেমে পড়েছিলেন মাত্র ১৬ বছর বয়সে। তারা যখন তাদের সন্তানকে হারান, তখন তাদের বয়স ৫৩। তবে সন্তানকে হারানোর পরও তারা একসঙ্গেই রয়েছেন। আর টরেন্টো ফিল্ম ফেস্টিভ্যালের প্রিমিয়ারে ছবির এই গল্পই চোখে জল এনে দেয় প্রিয়াঙ্কার।”

আপনি এটাও পছন্দ করতে পারেন
মন্তব্য
Loading...