সময়ের সাথে হাত মিলিয়ে

Advertisement

করোনার থাবা এবার লতা মঙ্গেশকরের আবাসনে, সিল করা হল গায়িকার বাড়ি

0

বং দুনিয়া ওয়েব ডেস্কঃ এবার করোনা হানা দিল সঙ্গীত সম্রাজ্ঞী লতা মঙ্গেশকরের আবাসনে । আবাসনে বেশ কয়েকজনের শরীরে করোনা সংক্রমণের খোঁজ পাওয়া গেছে । যদিও লতাজী সুস্থ আছেন, তবুও মিউনিসিপ্যাল কর্পোরেশনের পক্ষ থেকে তাঁর বাড়ি সিল করে দেওয়া হয়েছে । 

গোটাদেশে করোনা পরিস্থিতি কোনভাবেই নিয়ন্ত্রনে আনা সম্ভব হচ্ছে না । এই মুহূর্তে করোনা আক্রান্তের নিরিখে বিশ্বে প্রথম স্থানে আছে ভারত । এদিকে বানিজ্য নগরী মুম্বই-এর অবস্থা বেশ উদ্বেগজনক । ভারতের সঙ্গীত সম্রাজ্ঞী লতা মঙ্গেশকরের আবাসন প্রভু কুঞ্জে বেশ কয়েকজন করোনা পজিটিভ হবার পরে শনিবার বৃহন্মুম্বই মিউনিসিপ্যাল কর্পোরেশন থেকে কর্মীরা এসে লতা মঙ্গেশকরের বাড়ি সিল করে দেন।

বাড়ি সিল করে দেবার পর, শনিবারই লতা মঙ্গেশকরের পরিবারের পক্ষ থেকে জানিয়ে দেওয়া হয়েছে, তাদের আবাসন প্রভুকুঞ্জে অনেক প্রবীণ ও বয়স্ক মানুষ রয়েছেন। তারই মাঝে আবাসনের কয়েকজন বাসিন্দা করোনা আক্রান্ত হন। সতর্কতামূলক ব্যবস্থা হিসেবে এই আবাসন সিল করে দেওয়া হয়েছে। গায়িকা ও তাঁর পরিবারের সকলেই ভগবানের কৃপায় সুস্থ রয়েছেন।

করোনা পরিস্থিতির কারনে এই বছর গায়িকার আবাসনে প্রতি বছরের মত গণেশ চতুর্থী পালিত হয় নি । তবে লতা মঙ্গেশকরের বাড়ি সিল হয়েছে এই কথা প্রকাশ্যে আসার পর অনেকেই গায়িকার জন্য উদ্বিগ্ন হয়ে পড়েন । বর্তমানে লতার বয়স ৯০ ।  দক্ষিণ মুম্বইয়ের চাম্বালার পেড্ডার রোডে প্রভুকুঞ্জে তাঁর নিজের ফ্ল্যাটে থাকেন তিনি । তাঁর পরিবারের পক্ষ থেকে আরও জানানো হয়েছে, বাড়ি সিল করে দেওয়া হলেও তিনি সুস্থ আছেন । কেউ যেন গুজবে কান না দেন ।

এদিকে গত ২৪ ঘণ্টায় গোটা দেশে নতুন করে করোনা আক্রান্ত ৭৮ হাজার ৭৬১ জন। যা কিনা এখন পর্যন্ত একদিনের হিসেবে সর্বাধিক।শেষ একদিনে মৃত্যু হয়েছে ৯৪৮ জনের। সবমিলিয়ে দেশে মোট আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়াল ৩৫ লক্ষ ৪২ হাজার ৭৩৪।

মন্তব্য
Loading...