করোনা ভাইরাস এর থাবা এবার পাকিস্তানেও

এবারে করোনার থাবা চীনের বন্ধু পাকিস্তানে। This time Corona Virus make its entry in Pakistan.

0

বং দুনিয়া ওয়েব ডেস্কঃ এবার করোনা ভাইরাসের থাবা পড়ল চীনের বন্ধু দেশ পাকিস্তানে। বুধবারই পাকিস্তানের প্রথম করোনা আক্রান্তকারী দুই ব্যক্তির খবর এলো প্রকাশ্যে। পাক সরকারের তরফে জানানো হয়েছে যে, পাকিস্তানে মারণ করোনা ভাইরাস এ আক্রান্ত হয়েছে দুইজন ব্যক্তি।

করোনা ভাইরাস রুখতে সাধ্য মত চেষ্টা করে চলেছে চীন সরকার। তবুও করোনা ভাইরাস মহামারীর মত ছড়িয়ে পড়েছে চীনে। প্রতিদিন বাড়ছে মৃতের সংখ্যা। কিন্তু চিন্তার বিষয় হল যে, এই ভাইরাস শুধু চীনেই আটকে নেই। ছড়িয়ে পড়ছে সারা বিশ্বে। এবারে সেই ভাইরাস প্রবেশ করল পাকিস্তানে।

এই প্রসঙ্গে বুধবার পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খানের স্বাস্থ্য সংক্রান্ত বিশেষ সহযোগী ডাক্তার জফর মীর্জা টুইট করে বলেন,” পাকিস্তানে প্রথম করোনা ভাইরাসের ঘটনা ধরা পড়েছে। দু-জনের শরীরে এই ভাইরাস পাওয়া গেছে। আন্তর্জাতিক স্তরে নির্ধারিত প্রোটোকল অনুসারে আক্রান্তদের চিকিৎসা চলছে। প্রত্যেকের অবস্থা স্থিতিশীল। পরিস্থিতি সম্পূর্ণ নিয়ন্ত্রণে আছে। ফলে আতঙ্কিত হবার কিছু নেই।”

আপনি এটাও পছন্দ করতে পারেন
মন্তব্য
Loading...

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More