সময়ের সাথে হাত মিলিয়ে

Advertisement

বাংলায় স্থিতাবস্থা কাটিয়ে করোনায় আক্রান্ত ১৫, রয়েছে ৯ মাসের শিশুও

এবারে রাজ্যে করোনার সংখ্যা বেড়ে দাঁড়ালো ১৫। This time the number of corona virus affected person increased from 10 to 15 in the state.

0

বং দুনিয়া ওয়েব ডেস্কঃ রাজ্যে করোনা ভাইরাসের আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়ালো ১৫। নতুন করে ৫ জন আক্রান্ত হয়েছে। জার মধ্যে রয়েছে ৬ বছরের এক বালিকা এবং ৯ মাসের এক শিশু। সম্প্রতি বিদেশ ফেরত এক ব্যাক্তির সাথে সংস্পর্শে আসার ফলে ওই পরিবার করোনা ভাইরাসের শিকার হন বলে জানা যাচ্ছে।

ভারত বর্তমানে ২য় ষ্টেজে আছে। যাতে কোনও ভাবেই ৩য় ষ্টেজে না পৌঁছয় সে জন্যই দেশ জুড়ে হয়েছে লক ডাউনের পরিস্থিতি। তবুও বাড়ছে আক্রান্তের সংখ্যা। ভারতে এখনও অবধি করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছে ৮৬৩ জন। তারমধ্যে মারা গেছে ২২ জন।

তবে সুখের কথা এই যে, আক্রান্তের পাশাপাশি সুস্থ হয়ে বাড়ি ফিরেছে ৬৬ জন। দেশ জুড়ে লকডাউনের মধ্যে সরকার এবং প্রশাসন বার বার করে খুব প্রয়োজন ছাড়া ঘর থেকে বেরোতে বারণ করছেন। সব রকম পরিকাঠামো তৈরির পরিকল্পনা নিয়েছে সরকার।

তবে পশ্চিমবঙ্গ ছাড়াও কেরলে আক্রান্ত হয়েছে ১৭৬ জন, মহারাষ্ট্রে আক্রান্ত হয়েছে ১৫৬ জন, রাজস্থানে ৩৮ জন, দিল্লীতে ৩৯ জন, গুজরাটতে ৪৪ জন, কর্ণাটকে ৪২ জন, মধ্যপ্রদেশে ২৭ জন, পাঞ্জাবে ৩৩ জন, তেলেঙ্গানাতে ৩৫ জন আক্রান্ত হয়েছে করোনা ভাইরাসে।

মন্তব্য
Loading...