সময়ের সাথে হাত মিলিয়ে

Advertisement

আইটেম সং হিসাবে রঙিলা বেবীর জনপ্রিয়তার শীর্ষে

0

রঙিলা বেবীর আইটেম সং যা তৈরী হওয়ার আগ থেকেই আলোচনায় ছিল। ম্যাজিক মামনির পর চিত্রনায়িকা মাহিয়া মাহি এ আইটেম সং এ অভিনয় করেন। মাহমুদ হাসান পরিচালিত অবতার সিনেমায় এ আইটেম সঙ্গে অভিনয় করেছেন মাহিয়া। আইটেম সংটি ইউটিবে প্রকাশ করার এক সপ্তাহের মধ্যে দেড় মিলিয়ন বার এ গানটি দেখেছেন।  ঈদ উপলক্ষে ‘রঙিলা বেবী’ মুক্তি পায় গত ১১ আগস্ট সন্ধ্যা ৭টায় বঙ্গবিডির ইউটিউব চ্যানেলে। মুক্তি পাওয়ার সঙ্গে সঙ্গে দর্শক লুফে নেয় এই আইটেম সংটি। গানের কথা, সুর ও সঙ্গীতায়োজন যেমন মনোমুগ্ধকর তেমনি আছে বিটে বিটে নাচের সাথে আলোর ঝলকানি। যে দর্শক একবার গানটি দেখেছেন, তিনি বারবার দেখছেন। লাইক দিচ্ছেন, শেয়ার করছেন, লিখছেন মন্তব্য।

গানটি দেখে দর্শকদের কন্ঠে যেন প্রশংসা শেষ হতেই চায় না। এম.ডি নিলয় পারভেজ গানটির প্রশংসায় বলেন, গানটা জাস্ট অসাম। শিল্পীর প্রশংসা করতেই হয় , ঐশীর গলার ভয়েস এতটা নিখুত ভাবে গানটা ফুটে তুলেছে যা অসাধারন। মাহীর লুক বরাবরের মত অনেক কিউট, এক্সপ্রেশন দারুন ছিলো বাট বডি Language অনেক মন্থর ছিলো, ফিটনেস প্রথমদিকে একটু অস্বাভাবিক লাগলেও মাঝখানে এবং শেষে দারুন লেগেছে। ওভারঅল সবকিছু মিলিয়ে খুব ভালো লেগেছে। রিপোর্ট করা পর্যন্ত তার মতে ১৭৫ জন লাইক দিয়েছেন।

এরকমই আর একজন দর্শক আরবিএক্স ইমরান বলেন, “যেহেতু বাংলা গান তাই প্রথম ভাবছিলাম অনন্য আইটেম গানের মত আলতু ফালতু হবে।। কিন্তু ধারনাটা পুরাই ভুল ছিলো, দ্বিতীয় বার দেখতে বাধ্য হলাম, সবই ভালো ছিলো বাংলা গান হিসাবে, আর মাহি একটু মোটা হয়ে গেছে,, ঔশির ভোকাল ও ছিল সত্যি অসাধারণ। তার সাথে সহমত প্রকাশ করেছেন ৫১ জন।

অধরা ইসলাম বলেন, “গান,, নাচ সবকিছু সুন্দর ঠিক ছিল কিন্তু মাহিকে অস্বাভাবিক লাগছে,,,,মোটা লাগছিল,,,বডি ফিটনেস ঠিক ছিল না। জিম করে মাহির বডি আরো ফিটনেস করা দরকার,,,। তার সাথে সহমত প্রকাশ করেন ২৪ জন।

উম্মে সালমা নামে একজন দর্শক লেখেন “Bd present ak marto actress jar name movie chole hero charai. She is only mahia mahi.tar moddhe onno rokom akta talent aca.Jaaz multimedia mahi k nia notun kore movie korle.bd film industry onk development hove.love for mahi,Go ahead dear.

সাকিব খান নামে একজন দর্শক বলেন, ফাটাফাটি পারফরমেন্স মাহির । চমতকারভাবে নেচেছে মাহি। ম্যাজিক মামনির পর আরো একটি ধামাকাদার আইটেম গান পেলাম। মাহি জাস্ট ফাটিয়ে দিয়েছে। লাভ ইউ মাহি

অবতার সিনেমায় তারিক তুহিনের কথায় আইটেম সং ‘রঙিলা বেবী’ গানটির সুর ও সঙ্গীতায়োজন করেছেন আহমেদ হুমায়ূন। আর গানে কণ্ঠ দিয়েছেন ঐশী ফাতেমা তুজ জাহরা। নৃত্যের কোরিওগ্রাফি করেছেন রোহান মাহমুদ ও বেলাল। মাহমুদ হাসান শিকদারের পরিচালনায় পুরো গানটির চিত্রায়ণ করেছেন মেহেদী রনি।

প্রসঙ্গত, সাগা এন্টারটেইনমেন্টের প্রযোজনায় ‘অবতার’ মুক্তি পাবে আগামী ১৩ সেপ্টেম্বর দেশব্যাপী।

মন্তব্য
Loading...