ক্লোজআপ খ্যাত সংগীতশিল্পী লিজা হাসপাতালে

0

বং দুনিয়া ওয়েব ডেস্ক:  ক্লোজআপ ওয়ান প্রতিযোগীতার মাধ্যমে সংগীত জীবনে আসেন লিজা। ২০১২ সালে লিজার প্রথম অ্যালবাজ লিজা পার্ট ওয়ান প্রকাশিত হয়। পরিবার সূত্রে জানা যায় দীর্ঘদিন লিজা গলব্লাডার সমস্যায় ভূগছিলেন। গত রবিবার তাকে রাজধানীর আনোয়ার খান মডার্ন হাসপাতালে ভর্তি করা হয়। ঐ রাতেই লিজার গলব্লাডারের সফল অস্ত্রোপচার হয়।

জানা যায়  লিজা দীর্ঘদিন ধরে গলব্লাডারের সমস্যায় ভুগছিলেন। দিন দিন এটা বড় হচ্ছিল। ডাক্তার লিজাকে শঙ্কামুক্ত জানিয়েছেন। পরিবারের সাথে টুকটাক কথাও বলছেন। চিকিৎসকের পরামর্শ অনুযায়ী কয়েকদিন তাকে হাসপাতালে থাকতে হবে। লিজার পরিবার ও লিজার পক্ষে তার ছোট ভাই শুভ দোয়া চেয়েছেন।

লিজা ব্যক্তিগত খবরে অনেকটাই মিডিয়াতে এগিয়ে থাকেন। ২০১২ সালের ২ মার্চ যে পাত্রের সঙ্গে তার বাগদান হয়েছিল, তা বিয়ে পর্যন্ত গড়াইনি! বরং তার বছর তিনেক পর বাগদান ভেঙে গেছে। ২০১৫ সালের দিকে আমার বাগদান ভেঙে গেছে। শেষ পর্যন্ত আমাদের বিয়েটা হয়নি। যার সঙ্গে বাগদান হয়েছিল, তিনি হয়তো এত দিনে বিয়েও করে ফেলেছেন। লিজা বলেন, আমি এখন একদম একা, মানে সিঙ্গেল! বিয়ে ভেঙে গেলেও আপাতত বিয়ে বা কোনো সম্পর্কে জড়ানোর আগ্রহ নেই বলেও জানান ‘সুরাইয়া’ খ্যাত এই শিল্পী। বলেন, এখনই বিয়ে করার ইচ্ছে নেই। নানা কারণে বিয়ের প্রতি আগ্রহ হারিয়ে ফেলেছি।

আপনি এটাও পছন্দ করতে পারেন
মন্তব্য
Loading...