মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় গ্রেফতার হবেন – বিস্ফোরক মন্তব্য বিজেপি চাণক্য মুকুলের

0

বং দুনিয়া ওয়েব ডেস্ক:  লোকসভা ভোট হয়ে গেছে একশ দিনের উপর । বঙ্গে বিজেপি ফুল ফুটিয়েছে অনেক জায়গায় । বিজেপি সাফল্য পাবে কিছুটা এটা সবাই জানত । কিন্তু একেবারে ঘাড়ের উপর নিঃশ্বাস ফেলতে পারে শাসক দল তৃণ মুলের উপর এটা ভাবতে পারেনি কেউ । রাজনৈতিক বোদ্ধারা মনে করছেন এর জন্য হাত ছিল মুকুল রায়ের । লোকসভা ভোটের পরও মুকুল একের পর এক বেড়াল বের করছেন ঝুলি থেকে এবং চাপে ফেলে দিচ্ছেন শাসক ভ্ল তৃণমূলকে । এবার নতুন হুঁশিয়ারি শোনা গেল বঙ্গ বিজেপি চাণক্য মুকুল রায়ের মুখে । এদিন সরশুনা থানায় ঢোকার আগে সংবাদমাধ্যমের সামনে দাবি করে  মুকুল রায় বলেন, “মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় গ্রেফতার হবেন। আট কোটি টাকা চুরির দায়ে।”  তবে কোন মামলায় মমতা গ্রেফতার হবেন  সে বিষয়ে মুখ খোলেননি তিনি ।

একটি মামলা চলছিল সর শুনা থানায় মুকুল রায়ের নামে ।  মুকুল রায়কে জিজ্ঞাসাবাদের জন্য কলকাতা পুলিশ তলব করায়  তিনি  বেহালায় অ্যাসিস্ট্যান্ট কমিশনারের অফিসে দেখা করতে যান । উল্লেখ্য রেলবোর্ডের সদস্য করে দেওয়ার নামে প্রতারণা মামলায় সরশুনা থানায় মামলা দায়ের করা হয়েছিল মুকুল রায়ের নামে । সেখানে  থানায় ঢোকার আগে তিনি  সাংবাদিকদের বলেন, “আমি তদন্তে ভয় পাই না। তাই জিজ্ঞাসাবাদের মুখোমুখি হতে এসেছি।” এর পরেই তিনি বলেন, তিনি নন, গ্রেফতার হবেন মমতা বন্দ্যোপাধ্যায়।

মুকুল রায়ের বিস্ফোরক মন্তব্য করার পরে যথারীতি রাজনৈতিক তরজা শুরু হয়ে গিয়েছে ।  তাঁর এই মন্তব্যের  জবাবে  শিক্ষামন্ত্রী তথা তৃণমূলের মহাসচিব পার্থ চট্টোপাধ্যায় বলেন, “এই ধরনের মন্তব্য দুটো কারণে হতে পারে। এক, মুকুলবাবুর মানসিক সুস্থিতি নষ্ট হয়েছে। তাই এসব ভুলভাল বকছেন। অথবা গরম গরম কথা বলে বাজার গরম করে খবরে থাকতে চাইছেন। এতই যখন জানেন, তবে এতদিন বলেননি কেন?” 

উল্লেখ্য, মমতা বন্দ্যোপাধ্যায় যখন ভারতীয় রেল মন্ত্রকের দায়িত্বে ছিলেন, তখন রেল বোর্ডের সদস্য করে দেওয়া সংক্রান্ত প্রতারণার অভিযোগ ওঠে মুকুল রায়ের বিরুদ্ধে । সেই মামলায় মুকুল রায় সহ পাঁচজন অভিযুক্ত হন এবং মামলাটি  সরশুনা থানায় করা হয় ।

আপনি এটাও পছন্দ করতে পারেন
মন্তব্য
Loading...