সময়ের সাথে হাত মিলিয়ে

Advertisement

প্রাক্তন সিনিয়র পুলিশ আধিকারিকের গাড়ি থেকে উদ্ধার হল নগদ টাকা

0

চলছে ভোট। চারিদিকে চলছে পুলিশি পাহারা। এরই মধ্যে বৃহস্পতিবার একটি গাড়িকে সন্দেহ বশত আটক করে পুলিশ। তল্লাশি চালিয়ে পাওয়া যায় নগদ এক লক্ষ টাকা। গাড়িটির মালিক ছিলেন প্রাক্তন আইপিএস অফিসার ভারতী ঘোষ। প্রাক্তন আইপিএসের গাড়িতে এত টাকা দেখে হতবাক বাকি পুলিশকর্মীরা।

 

এই ঘটনার কারণে জেলা শাসকের থেকে রিপোর্ট চেয়ে পাঠিয়েছেন নির্বাচনী আধিকারিক। কিন্তু ভারতী ঘোষ এই ঘটনার ব্যাপারে মন্তব্য করেন যে, এই শাসক দলের চক্রান্ত। ঘটনার পর, ভারতী ঘোষকে তিনঘন্টা ধরে পিংলা থানায় আটক করে জিজ্ঞাসাবাদ করা হয় এবং পরে রাত ২.৪৫ নাগাদ তাঁকে ছেড়ে দেওয়া হয়। থানায় থাকা কালীন তাঁকে সিজার লিস্টে সই করতে বলা হয়। এক্ষেত্রে তিনি বলেন যে, বাকি যাঁদের থেকে টাকা উদ্ধার করা হয়েছে, তাঁরা সই না করা পর্যন্ত তিনি সই করবেন না।

জিজ্ঞাসাবাদ করে জানা গেছে ব্যক্তিগত ভাবে তার কাছে ৫০ হাজার টাকা ছিল। বাকি টাকা তার গাড়ি চালক এবং সহকারীর বলে দাবী করেছেন তিনি। এবার লোকসভা নির্বাচনে পশ্চিম মেদিনীপুরের ঘাটাল থেকে বিজেপির টিকিটে তৃণমূল প্রার্থী দেবের বিরুদ্ধে দাঁড়িয়েছেন ভারতী ঘোষ। এই ঘটনার পর তৃণমূল থেকে ভারতী ঘোষের গ্রেফতার এবং প্রার্থীপদ বাতিলের দাবী জানানো হয়েছে।

মন্তব্য
Loading...