এবার প্রতারণার মামলা দায়ের করা হলো রাজনৈতিক কূটনীতিবিদ প্রশান্ত কিশোর এর বিরুদ্ধে

0

বং দুনিয়া ওয়েব ডেস্কঃ- পাটনার পাটলিপুত্র থানায় রাজনৈতিক কৌশলবিদ প্রশান্ত কিশোরের বিরুদ্ধে দায়ের করা হল মামলা। শাশ্বত গৌতম নামক এক যুবক প্রশান্ত কিশোরের বিরুদ্ধে প্রতারণা এবং কনটেন্ট চুরির মামলা দায়ের করেছে। ওই যুবক আরো বলেছেন যে প্রশান্ত কিশোর তার কনটেন্টকে “বিহার কি বাত” প্রচারের থেকে নিয়ে ব্যবহার করেছেন।

আইপিসি ধারা 402 এবং 406 এর অধীনে মামলা দায়ের করা হয়েছে প্রশান্ত কিশোরের বিরুদ্ধে। শাশ্বত গৌতম অভিযোগ করেছেন যে প্রশান্ত কিশোর তাঁর “বিহার কি বাত” প্রচার থেকে কনটেন্ট চুরি করেছেন । শাশ্বত জানিয়েছেন যে তিনি এই কনটেন্ট আরেক বন্ধুর সাথে মিলে বানিয়েছিলেন এবং তার সেই বন্ধুর নাম ওসামা।

বেশ কয়েকটি সফল রাজনৈতিক প্রচারের স্থপতি প্রশান্ত কিশোর ‘বাত বিহার কী’ কর্মসূচির ঘোষণা করেছিলেন, যার লক্ষ্য ছিল বিহারকে দেশের সেরা দশ রাজ্যের মধ্যে একটি করে তোলা। প্রচারের মাধ্যমে, প্রশান্ত কিশোর রাজ্য নির্বাচনের আগে 100 দিনের জন্য বিহার জুড়ে ভ্রমণ করবেন। কিন্তু অন্যের কনটেন্ট নিয়ে তার এই প্রচার করার অভিযোগ নিয়ে ইতিমধ্যেই তদন্ত করা শুরু করেছে পাটনা পুলিশ।

আপনি এটাও পছন্দ করতে পারেন
মন্তব্য
Loading...

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More