সময়ের সাথে হাত মিলিয়ে

Advertisement

রাজ্যে করোনা সতর্কতা; দেশের ছয়টি শহর থেকে কোন বিমান নামতে দেওয়া হবে না কলকাতায়

0

বং দুনিয়া ওয়েব ডেস্কঃ সত্যি কথা বলতে দেশে করোনা এসেছে বিমানে চেপে । বিমান বন্দরগুলিতে বিশেষ সাবধানতা না নেওয়া বা সময় মত উড়ান বন্ধ না করায় করোনা সংক্রমণ আরও দ্রুত ছড়িয়ে পড়েছে এমন অভিযোগ করেছেন অনেকেই । যেভাবে রাজ্যে বাইরে থেকে প্রচুর মানুষ প্রবেশ করছে তাতে আগামীতে আরও বেশি বিপদের আশংকা করা হচ্ছে । এবার রাজ্যে করোনা সতর্কতা হিসাবে দেশের বেশ কিছু শহর থেকে কলকাতায় বিমান পরিষেবা বন্ধ করে দেওয়া হল ।

কলকাতা বিমান বন্দরের টুইটার অ্যাকাউন্ট থেকে জানিয়ে দেওয়া হয়েছে দিল্লি, মুম্বই, পুনে, নাগপুর, চেন্নাই এবং আমেদাবাদ থেকে কোন উড়ান আগামী ১৯ শে জুলাই পর্যন্ত কলকাতা বিমান বন্দরে ঢুকতে দেওয়া হবে না । আগামী সোমবার থেকেই পরিষেবা বন্ধ রাখা হবে ।

উল্লেখ্য, বিভিন্ন রাজ্য থেকে ঠিক মতো শারীরিক পরীক্ষা ছাড়াই  প্রচুর লোক রাজ্যে ঢুকছে।ফলে করোনা বিপদ আরও বেড়ে যাচ্ছে রাজ্যে । এই পরিস্থিতি রাজ্য সরকারের তরফে কয়েকদিন আগেই চিঠি দিয়ে কেন্দ্রকে অনুরোধ করা হয়েছিল, দেশের বেশ কিছু শহর থেকে আগামী দু সপ্তাহ কলকাতাগামী বিমান পরিষেবা বন্ধ রাখতে। অবশেষে সেই অনুরোধ মেনে নিল কেন্দ্র। জানা গেছে,  করোনার সংক্রমণ রুখতে পশ্চিমবঙ্গ সরকারের তরফে কেন্দ্রের কাছে যে আবেদন জানানো হয়েছিল। তার ভিত্তিতেই এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে। আগামী ৬ তারিখ থেকে ১৯ জুলাই পর্যন্ত বিমান পরিষেবা বন্ধ থাকবে। পরে পরিস্থিতি দেখে এবিষয়ে সিদ্ধান্ত নেওয়া হবে।

মন্তব্য
Loading...