BSNL খবর; এবারে BSNL গ্রাহকদের জন্য নিয়ে আসছে দুর্দান্ত পরিষেবা

এবারে অন্যান্য কোম্পানিগুলোর সাথে পাল্লা দিয়ে 4G পরিষেবা চালু করছে BSNL. Now BSNL is launching 4G services with other companies.

0

বং দুনিয়া ওয়েব ডেস্কঃ এবারে BSNL তার গ্রাহকদের জন্য নিয়ে আসতে চলেছে 4G পরিষেবা। সবার সাথে পাল্লা দিতে এবার তৈরি হচ্ছে BSNL। পরিকল্পনা আগেই ছিল এবারে সেটা বাস্তবায়িত করতে চলেছে কোম্পানি।

জিও বাজারে আসার পর থেকেই সব টেলকম কোম্পানিগুলো একেবারে মার খেয়ে গেছিল। এবারে তারাও নড়ে চড়ে বসেছে। সবচেয়ে খারাপ অবস্থা হয়েছিল BSNL এর। তবুও BSNL তার গ্রাহকদের জন্য নিয়ে আসতে চলেছে 4G পরিষেবা। এখনও অবধি কোলকাতার বড়বাজার, এসপ্ল্যানেড এবং দ্বিতীয় হুগলী সেতুতে বসে গেছে নেটওয়ার্ক।

বর্তমানে এককালীন দেশের সবচেয়ে লাভবান পাবলিক সেক্টরটির অবস্থা খুবই শোচনীয়। তাই এই নতুন 4G পরিষেবা চালু করে BSNL অন্যান্য টেলকম কোম্পানিগুলোর সাথে কতোটা পাল্লা দিতে পারবে সেটাই এখন দেখার। যদিও ভারতের অনেক রাজ্যেই পরীক্ষামূলকভাবে চালু হয়েছে এই 4G নেটওয়ার্ক।

সেই রাজ্যগুলি হল, গুজরাট, মধ্যপ্রদেশ, অন্ধ্রপ্রদেশ, তেলেঙ্গানা, কেরালা, কর্ণাটক। তবে এই 4G পরিষেবা BSNL কে কতোটা আবারও মুলস্রোতে ফিরিয়ে আনতে পারে সেটাই দেখার।

আপনি এটাও পছন্দ করতে পারেন
মন্তব্য
Loading...