Ultimate magazine theme for WordPress.

Advertisement

এয়ারটেল ও জিও কে টেক্কা দিতে ধামাকাদার প্ল্যান নিয়ে এল বিএসএনএল

জিও এবং এয়ারটেল কে টেক্কা দিয়ে ৯৬ টাকা এবং ২৩৬ টাকার দুটি দুর্দান্ত প্যান নিয়ে হাজির হল বিএসএনএল(BSNL)। 

0

বং দুনিয়া ওয়েব ডেস্কঃ- এই মুহূর্তে সমস্ত টেলিকম কোম্পানি একের পর এক দুর্দান্ত প্ল্যান নিয়ে টেক্কা দিচ্ছে একে অপরকে। ভারতে সমস্ত টেলিকম কোম্পানি গুলির মধ্যে জিওর বাজার সবচেয়ে উপরে থাকলেও জিও এবং এয়ারটেল কে টেক্কা দিয়ে ৯৬ টাকা এবং ২৩৬ টাকার দুটি দুর্দান্ত প্যান নিয়ে হাজির হল বিএসএনএল(BSNL)।

ইতিমধ্যেই জানা গিয়েছে যে বিএসএনএল(BSNL) তার গ্রাহকদের জন্য নিয়ে আসতে চলেছে 4G পরিষেবা। এখনও অবধি কোলকাতার বড়বাজার, এসপ্ল্যানেড এবং দ্বিতীয় হুগলী সেতুতে বসে গেছে নেটওয়ার্ক। যদিও এক্ষেত্রে বছর দেড়েক সময় লাগবে বলে জানা গিয়েছে। তবে দুটি নতুন 4G প্ল্যান এনে জিও এবং অন্যান্য টেলিকম সংস্থাকে টক্কর দিল বিএসএনএল(BSNL)।

৯৬ টাকার যে প্ল্যান বিএসএনএল(BSNL)  আনতে চলেছে তাতে পাওয়া যাবে প্রতিদিন ১০ জিবি ডেটা, বৈধতা ২৮ দিন এবং ২৩৬ টাকার প্ল্যানে পাওয়া যাবে প্রতিদিন ১০ জিবি ডেটা ৮৪ দিনের জন্য। এই প্ল্যান কার্যকরী হওয়ার পর অন্যান্য টেলিকম কোম্পানি গুলি বিশেষ প্রতিযোগিতার সম্মুখীন হবে। তাছাড়া এর আগে কোনও টেলিকম কোম্পানি প্রতিদিন ১০ জিবি ডেটা ব্যবহারের সুবিধে আনেনি। সেদিক দিয়ে দেখতে গেলে বিএসএনএল(BSNL) ই প্রথম কোম্পানি যা এই সুবিধা দিচ্ছে।

মন্তব্য
Loading...