সময়ের সাথে হাত মিলিয়ে

Advertisement

মাত্র ৭৮ টাকায় দুর্দান্ত প্রিপেড প্ল্যান নিয়ে হাজির বিএসএনএল

সাধারণ মানুষের কথা ভেবে বিএসএনএল নিয়ে এল এক দুর্দান্ত প্ল্যান। ১০০ টাকারও কমে পাওয়া যাবে দুর্দান্ত অফার। ৭৮ টাকায় মোট ৩ জিবি ডেটা সহ আনলিমিটেড ভয়েস কলিং এর সুবিধা থাকছে। এই অফারের বৈধতা থাকবে ৮ দিনের জন্য।

0

বং দুনিয়া ওয়েব ডেস্কঃ- মধ্যবিত্তের সাধ্যের মধ্যে দুর্দান্ত প্রিপেড প্ল্যান নিয়ে এল বিএসএনএল টেলিকম সংস্থা। বহুদিন ধরেই ভারতের সমস্ত টেলিকম কোম্পানিগুলি নিজেদের কোম্পানির যেসমস্ত সিম তার প্রত্যেক রিচার্জ প্ল্যানের দাম বাড়িয়ে চলেছে। যার ফলে নাজেহাল হয়ে পড়ছে সাধারণ মানুষ। তবুও এই মুহূর্তে জিও সিমের বাজার ভারতে সবচেয়ে ঊর্ধ্বে।

এমন সময় সাধারণ মানুষের কথা ভেবে বিএসএনএল নিয়ে এল এক দুর্দান্ত প্ল্যান। ১০০ টাকারও কমে পাওয়া যাবে দুর্দান্ত অফার। ৭৮ টাকায় মোট ৩ জিবি ডেটা সহ আনলিমিটেড ভয়েস কলিং এর সুবিধা থাকছে। এই অফারের বৈধতা থাকবে ৮ দিনের জন্য। সাথে EROS Now Entertainment এর সাবস্ক্রিপশন পাওয়া যাবে বিনামূল্যে।

সাথে সমস্ত বিএসএনএল ব্যবহারকারীদের জন্য থাকছে বিশেষ অফার। এই অফার অনুযায়ী সমস্ত বিএসএন গ্রাহক দের ৩৭৫ জিবি ডেটা দেওয়া হচ্ছে যার বৈধতা থাকবে ৮৪ দিন।  এক্ষেত্রে প্রতিদিন ১০০তি করে এসএমএস পাওয়ার সুবিধা রয়েছে ও যতখুশি ভয়েস কলিং এর সুবিধাও থাকছে।

আরও একটি বিশেষ অফার হল, ৫৪৮ টাকার প্রিপেড প্ল্যান। এক্ষেত্রে গ্রাহকেরা দৈনিক ৫ জিবি করে ডেটা ব্যবহার করতে পারবেন এবং এর বৈধতা থাকবে ৯০ দিন। তবে এক্ষেত্রে ভয়েস কলিং এর কোনও সুবিধা থাকছেনা। থাকছেনা এসএমএস এর সুবিধাও।

মন্তব্য
Loading...