সময়ের সাথে হাত মিলিয়ে

Breaking News; রাইটার্স বিল্ডিংয়ে গোলাগুলি, মৃত্যুর কোলে ঢলে পড়লেন পুলিশ কর্মী

বং দুনিয়া ওয়েব ডেস্কঃ শুক্রবার বিকাল ৩.৩৫ নাগাদ ব্যস্ত রাইটার্স বিল্ডিংয়ের ৬ নং গেটের কাছে প্রেস কর্নারে হঠাৎ করেই গুলির শব্দে চমকে উঠেছিল অনেকেই । চারিদিকে হুড়োহুড়ির মধ্যে দেখা যায় গুলিবিদ্ধ অবস্থায় চেয়ারে বসে রয়েছেন এক পুলিশ কর্মী । পরে জানা গেছে গুলিবিদ্ধ পুলিশ কর্মীর নাম বিশ্বজিত্‍ কারক । তিনি পুলিশের কনস্টেবল বিভাগে কর্মরত ছিলেন ।

অফিস পাড়ার মধ্যে ঐতিহ্য প্রাচীন রাইটার্স বিল্ডিং তথা মহাকরণ সবসময় ব্যস্ত থাকে । দুপুরের পরে বেলা সাড়ে তিনটের দিকে টিফিন আওয়ারে অনেকেরই ডিউটিতে একটু ঢিলে ভাব থাকে । জানা গেছে ৩:৩৫ নাগাদ যখন গুলির ঘটনাটি ঘটে, সেই সময় খেতে গিয়েছিলেন অনেকে। হঠাত্‍ গুলির শব্দে হকচকিয়ে যান সবাই। পরে একজায়গায় চেয়ারে গুলিবিদ্ধ অবস্থায়  বিশ্বজিত্‍ কারক নামে কনস্টেবলকে বসে থাকতে দেখা যায় । খবর পাবার সাথে সাথে রাইটার্সে পৌঁছেছেন উচ্চপদস্থ পুলিশ কর্তারা।

শেষ খবর পাওয়া পর্যন্ত জানা গেছে ঘটনাস্থলে  কী করে চলল গুলি এবং ঘটনাটি আত্মহত্যা নাকি অসাবধানতায় চলল গুলি ! এই বিষয়গুলি নিয়ে তদন্তে নেমেছে পুলিশ।  পুলিশ সূত্রে জানা গিয়েছে, খতিয়ে দেখা হবে সিসিটিভি ফুটেজ। তবে আচমকা গুলির ঘটনায় আতঙ্ক ছড়িয়েছে রাইটার্স বিল্ডিংয়ের অন্দরে।

সুত্র মারফৎ জানা গেছে, আজ দুপুরে রাইটার্স বিল্ডিংয়ের প্রেস কর্নারের কাছে হঠাত্‍ গুলির শব্দ শুনতে পাওয়া যায় । ছ’নম্বর গেটের কাছে গুলির শব্দ শুনে  রাইটার্স বিল্ডিং নিরাপত্তার দায়িত্বে থাকা বাকি পুলিশকর্মীরা দেখতে পান  গুলিবিদ্ধ অবস্থায় রয়েছেন এক পুলিশকর্মী। তাঁর থুতনির নিচে দিয়ে গুলি মাথা ভেদ করে বেরিয়ে গেছে ।  ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে যায় বিশাল পুলিশবাহিনী। অ্যাম্বুলেন্স আনিয়ে মৃত ওই পুলিশ কর্মীর দেহ উদ্ধার করে করা হয়।

পুলিশ সুত্র থেকে জানা গেছে মৃত পুলিশ কনস্টেবলের নাম  বিশ্বজিত্‍ কারক, বয়স ৩৬ বয়স।তাঁর বাড়ি পশ্চিম মেদিনীপুর জেলায় । কলকাতা পুলিশের ৬ নম্বর ব্যাটালিয়নের কনস্টেবল ছিলেন তিনি ।  ২০১০ সালে তিনি কাজে যোগ দিয়েছেন। কোনও অবসাদ ছিল কি না, সেখান থেকে এই ধরনের ঘটনা ঘটেছে কি না, তা খতিয়ে দেখা হচ্ছে।

মন্তব্য
Loading...