breaking news: ভয়াবহ বিমান দুর্ঘটনা, এখনও পর্যন্ত মৃত সাত

0

বং দুনিয়া ওয়েব ডেস্কঃ আজ সকালে ১০০ জন যাত্রী নিয়ে বেক এয়ারের একটি বিমান ভয়াবহ দুর্ঘটনার শিকার হল । বিমান বন্দর ছাড়ার সাথে সাথে বিমানটি দুর্ঘটনার কবলে পড়ে । এখনও পর্যন্ত ৭ জনের মৃত্যুর খবর পাওয়া গেছে ।

আজ সকালে বেক এয়ারের একটি বিমান কাজাখাস্তানের আলমতি বিমান বন্দর থেকে আকাশে ওড়ার সাথে সাথে আচমকা ভেঙ্গে পড়ে মাটিতে । বিমান কর্তৃপক্ষের পক্ষ থেকে কোন বিবৃতি না জানালেও এখনও পর্যন্ত সাত জনের মৃত্যুর খবর পাওয়া গেছে । তবে আশঙ্কা করা হচ্ছে মৃতের সংখ্যা আরও বাড়বে ।

বেক এয়ারের বিমানটি কাজাখাস্তানের আলমাতি বিমান বন্দর থেকে দেশের রাজধানী নুর সুলতানের অভিমুখে যাত্রা করে । যাত্রা করার সময় বিমানটিতে ১০০ জন মত যাত্রী ছিলেন । বিমান বন্দর ছেড়ে আকাশে উঠার পরপরই বিমানটি ভেঙ্গে পড়ে ।  দ্রুত ঘটনাস্থলে পৌঁছয় উদ্ধারকারী দল। যাদের উদ্ধার করা সম্ভব হয়েছে, তাদের দ্রুত স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হচ্ছে।

বিমানটির দুর্ঘটনার কারন সম্পর্কে এখনও কিছু পরিষ্কারভাবে জানা যায়নি । তবে প্রাথমিকভাবে মনে করা হচ্ছে,  বিমানটি কিছুর সঙ্গে ধাক্কা খেয়ে পড়ে যায় বলে মনে করা হচ্ছে। বিমানবন্দরের কাছেই একটি দোতলা বাড়ির উপর ভেঙে পড়ে বিমানটি । কাজাখাস্তানের প্রেসিডেন্ট কাশিম জোমারত এই ঘটনায় আহতদের পরিবারের প্রতি সমবেদনা প্রকাশ করেছেন। কেন এই দুর্ঘটনা ঘটল, তা খতিয়ে দেখতে বিশেষ কমিটি তৈরি করা হবে বলে জানা গিয়েছে।

আপনি এটাও পছন্দ করতে পারেন
মন্তব্য
Loading...