সময়ের সাথে হাত মিলিয়ে

Advertisement

breaking news: ভয়াবহ বিমান দুর্ঘটনা, এখনও পর্যন্ত মৃত সাত

0

বং দুনিয়া ওয়েব ডেস্কঃ আজ সকালে ১০০ জন যাত্রী নিয়ে বেক এয়ারের একটি বিমান ভয়াবহ দুর্ঘটনার শিকার হল । বিমান বন্দর ছাড়ার সাথে সাথে বিমানটি দুর্ঘটনার কবলে পড়ে । এখনও পর্যন্ত ৭ জনের মৃত্যুর খবর পাওয়া গেছে ।

আজ সকালে বেক এয়ারের একটি বিমান কাজাখাস্তানের আলমতি বিমান বন্দর থেকে আকাশে ওড়ার সাথে সাথে আচমকা ভেঙ্গে পড়ে মাটিতে । বিমান কর্তৃপক্ষের পক্ষ থেকে কোন বিবৃতি না জানালেও এখনও পর্যন্ত সাত জনের মৃত্যুর খবর পাওয়া গেছে । তবে আশঙ্কা করা হচ্ছে মৃতের সংখ্যা আরও বাড়বে ।

বেক এয়ারের বিমানটি কাজাখাস্তানের আলমাতি বিমান বন্দর থেকে দেশের রাজধানী নুর সুলতানের অভিমুখে যাত্রা করে । যাত্রা করার সময় বিমানটিতে ১০০ জন মত যাত্রী ছিলেন । বিমান বন্দর ছেড়ে আকাশে উঠার পরপরই বিমানটি ভেঙ্গে পড়ে ।  দ্রুত ঘটনাস্থলে পৌঁছয় উদ্ধারকারী দল। যাদের উদ্ধার করা সম্ভব হয়েছে, তাদের দ্রুত স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হচ্ছে।

বিমানটির দুর্ঘটনার কারন সম্পর্কে এখনও কিছু পরিষ্কারভাবে জানা যায়নি । তবে প্রাথমিকভাবে মনে করা হচ্ছে,  বিমানটি কিছুর সঙ্গে ধাক্কা খেয়ে পড়ে যায় বলে মনে করা হচ্ছে। বিমানবন্দরের কাছেই একটি দোতলা বাড়ির উপর ভেঙে পড়ে বিমানটি । কাজাখাস্তানের প্রেসিডেন্ট কাশিম জোমারত এই ঘটনায় আহতদের পরিবারের প্রতি সমবেদনা প্রকাশ করেছেন। কেন এই দুর্ঘটনা ঘটল, তা খতিয়ে দেখতে বিশেষ কমিটি তৈরি করা হবে বলে জানা গিয়েছে।

মন্তব্য
Loading...