ব্রেকিং নিউজ; ভারতীয় নৌবাহিনীতে নিষিদ্ধ হল মোবাইল ফোন এবং সোশ্যাল মিডিয়া

ভারতীয় নৌবাহিনীতে নিষিদ্ধ হল সোশ্যাল মিডিয়া এবং মোবাইল ফোন, হানি ট্র্যাপের জন্য গ্রেপ্তার সাত সেনা আধিকারিক

0

বং দুনিয়া ওয়েব ডেস্কঃ ভারতীয় নৌবাহিনীতে জারি হল সতর্কতা। কারণ অবশ্যই হানিট্র্যাপ এবং সোশ্যাল মিডিয়া। ফলে ভারতীয় নৌবাহিনীতে নিষিদ্ধ হয়ে গেলো সোশ্যাল মিডিয়া, মোবাইল ফোন। দেশের নিরাপত্তার কথা মাথায় রেখেই এই সিদ্ধান্ত নিয়েছে প্রশাসন। নৌবাহিনীর তদন্তে উঠে এসেছে এমনই চাঞ্চল্যকর তথ্য।

কিছুদিন আগেই তদন্তে নেমে কিছু চাঞ্চল্যকর তথ্যের মুখোমুখি হয়েছে প্রশাসন। সেখানে নৌবাহিনীর গোয়েন্দা বিভাগ জানিয়েছে যে, এই অপরাধের শিকড় রয়েছে অনেক গভীরে। গোয়েন্দা সূত্রের খবর যে, পাকিস্তানি গুপ্তচর সংস্থার সাথে যোগাযোগের কারণে গ্রেপ্তার হয়েছে নৌবাহিনীর সাতজন অফিসার। আর গ্রেপ্তার করেছে অন্ধ্রপ্রদেশ পুলিশ। এছাড়া তদন্দের নিরিখে উঠে এসেছে যে, দুবাইয়ের মডিউলের সাথে যোগ থাকা এক হাওয়ালা চক্রের কারসাজির কথা।

গ্রেপ্তার হওয়া অফিসারদের থেকে জানা গেছে যে, ওই গ্রেপ্তার হওয়া সেনা অফিসারদের সাথে নাকি ফেসবুকে এক মহিলার আলাপ। আর তাদের মধ্যে হওয়া কথাবার্তার জের ধরেই ওই মহিলা সেই আধিকারিকদের ব্ল্যাকমেল করতে থাকে। যার ফলে সেই আধিকারিকরা বাধ্য হয়ে সেনার গুরত্বপূর্ণ তথ্য ফাঁস করে দেয়। সূত্রের খবর অনুযায়ী আরও জানা যায় যে, অভিযুক্তদের মধ্যে তিনজন হল ওয়েস্টার্ন নাভাল কম্যান্ডো এবং আর অন্যজন কারওয়া নাভাল বেসে কর্মরত সেনা আধিকারিক। আরও জানা গেছে যে, এর আগেও অনেক সেনা আধিকারিক এমনই হানি ট্র্যাপের শিকার হয়ে ফাঁস করেছে দেশের অনেক গোপন তথ্য। সেইসব কারণে ভারতীয় নৌসেনাতে নিষিদ্ধ হয়ে গেলো সোশ্যাল মিডিয়া এবং মোবাইল ফোন।

আপনি এটাও পছন্দ করতে পারেন
মন্তব্য
Loading...