ব্রেকিং নিউজ; বিশাল বিস্ফোরণ বাংলায়, আশঙ্কাজনক অবস্থা অনেকের

নৈহাটির বাজি কারখানায় ভয়ানক বিস্ফোরণ। আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে বহু মানুষ। ঘটনা স্থলে পৌঁছয় দমকল বাহিনী। A terrible explosion in the factory of Naihati. Many people in the hospital in an alarming state. Fire forces arrived at the scene.

0

বং দুনিয়া ওয়েব ডেস্কঃ হঠাৎ করে প্রচণ্ড বিস্ফোরণে কেঁপে উঠলো বাংলার নৈহাটি অঞ্চল। বিস্ফোরণে কেঁপে ওঠে প্রায় ৮ কিলোমিটার অবধি এলাকা। প্রচণ্ড বিস্ফোরণের তীব্রতায় কেঁপে ওঠে বাড়িঘর। আসলে একটি বাজি কারখানায় ঘটে এই ভয়াবহ বিস্ফোরণ।

নৈহাটির দেবক বাজি কারখানায় বিস্ফোরণটা ঘটে। কার্যত উড়ে যায় বাড়ির ছাদ এবং আগুন লেগে যায় গোটা বাড়িতে। বিস্ফোরণ স্থলে সঙ্গে সঙ্গে হাজির হয় দমকল বাহিনী এবং পুলিশ। এলাকায় ছড়িয়ে পড়ে আতঙ্ক। এর ফলে গুরুতর আহত অবস্থায় হাসপাতালে ভর্তি হয় পাঁচ জন। যার মধ্যে তিনজনের অবস্থা আশঙ্কা জনক। তবে বাজি কারখানার মালিকের কোনও খোঁজ পাওয়া যায়নি। তিনি পলাতক।

বিস্ফোরণ
image source: google

যুদ্ধকালীন তৎপরতায় আগুন নেভানোর কাজে নামে দমকল কর্মীরা। তাদের দিকে সাহায্যের হাত বাড়িয়ে দেয় এলাকার সাধারণ মানুষ। তাদের থেকে জানা যায় যে, এর আগেও ঠিক এক বছর আগে এই কারখানাতেই ঘটেছিল এমনই বিস্ফোরণ। তাতে প্রাণ হারিয়েছিল পাঁচ জন। বার বার প্রশাসনের কাছে অভিযোগ দায়ের করেও কোনও লাভ হয়নি। কিছুদিন বন্ধ থেকেই ফের আবার রমরমিয়ে চলছিল এই বেআইনি বাজি কারখানা। ফলে এই ঘটনায় ক্ষোভে ফেটে পড়ে এলাকাবাসী।

আপনি এটাও পছন্দ করতে পারেন
মন্তব্য
Loading...