সময়ের সাথে হাত মিলিয়ে

Advertisement

ব্রেকিং নিউজ; শেষ পর্যন্ত বাকিংহাম প্যালেসে পৌঁছে গেলো করোনা ভাইরাস, আক্রান্ত প্রিন্স চার্লস

এবারে করোনা ভাইরাসের শিকার প্রিন্স চার্লস। Prince Charles is now a victim of the Corona virus.

0

বং দুনিয়া ওয়েব ডেস্কঃ সারা বিশ্ব যখন করোনা ভাইরাসের মোকাবিলা করছে তখনই ইংল্যান্ডের সবচেয়ে সুরক্ষিত বাড়ি অর্থাৎ বাকিংহাম প্যালেসে থাবা বসালো করোনা ভাইরাস। এবারে করোনা ভাইরাসের শিকার হলেন ইংল্যান্ডের রানী এলিজাবেথ এর পুত্র এবং প্রিন্স উইলিয়াম এবং হ্যারির বাবা প্রিন্স চার্লস।

কিছুদিন ধরেই তাঁর শরীরে করোনা ভাইরাসের সমস্ত লক্ষণ দেখা দিয়েছিল। তবে টেস্ট করা হলে তাঁর রিপোর্ট পজিটিভ আসে। যদিও প্রিন্স চার্লস এর স্ত্রী ক্যামেলিয়া পার্কার এর করোনা ভাইরাসের টেস্ট নেগেটিভ আসে। প্রিন্স চার্লস এবং তাঁর স্ত্রী ক্যামেলিয়া পার্কার সেলফ আইসোলেশানে আছেন অনেকদিন ধরেই। তাঁরা “ওয়ার্ক ফ্রম হোম” করছেন।

ইংল্যান্ডের ITV NEWS রয়্যাল এডিটর এই মর্মে টুইট করেন। তাঁর টুইট থেকে জানা যায় কিছুদিন আগেই লন্ডনে একটি অনুষ্ঠানে প্রিন্স চার্লস অ্যালবার্ট অফ মরক্কো এর সাথে @WaterAidUK summit এ দেখা করেন। কিছুদিন পরই  অ্যালবার্ট অফ মরক্কো এর করোনা ভাইরাস টেস্ট পজিটিভ আসে।  যদিও এই প্রসঙ্গে প্রিন্স চার্লস এর অফিস সূত্রে জানানো হয় যে,” এটা এই মুহূর্তে বলা সম্ভব নয় যে তিনি কার থেকে এই করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। কারন তিনি এই কদিন নিজের কাজের জন্য অনেকের সাথেই দেখা করেছেন।”

 

 

মন্তব্য
Loading...